বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ডোমিঙ্গোর কথামতো ব্যাটিং কোচ নিয়োগ দিল বিসিবি

প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১ | ১৮:৩৬:২৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ডোমিঙ্গোর কথামতো ব্যাটিং কোচ নিয়োগ দিল বিসিবি
ছবিঃ সংগৃহীত
ডোমিঙ্গোর কথামতো ব্যাটিং কোচ নিয়োগ দিল বিসিবি ছবিঃ সংগৃহীত

অ্যাশওয়েল প্রিন্সকে বাংলাদেশের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। সাকিব-তামিমদের ব্যাটিং কোচ হবার দৌড়ে অনেকখানি এগিয়ে ছিলেন সাবেক বাংলাদেশ জাতীয় দলের কোচ জেমি সিডিন্স। তবুও প্রিন্সকেই নিয়োগ দেয়া হয়েছে বাংলাদেশের ব্যাটিং গুরু হিসেবে। তবে প্রিন্সকেই কেন নিয়োগ দেয়া হলো?

জবাব দিয়েছেন বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি জানানা হেড কোচ রাসেল ডোমিঙ্গোর কথামতোই সাবেক এই প্রোটিয়া ব্যাটারকে নিয়োগ দিয়েছে বিসিবি।

আকরাম খান বলেন,
“আমাদের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স, দক্ষিণ আফ্রিকান। খেলোয়াড় হিসেবে তার রেপুটেশন অনেক ভালো। একই সঙ্গে কোচের সঙ্গে (প্রধান কোচ) আলাপ-আলোচনা করে আমরা ওকে নিয়েছি। কোচ ওকে খুব হাইলি র‌্যাঙ্ক করেছে। ওকে আমরা এই সিরিজটার জন্য নিয়েছি। তারপর আমরা দেখে ভবিষ্যতের কথা চিন্তা করবো।”

“অনেকেই ছিল। আরও তিন-চার জনের নাম ছিল। আমরা চেষ্টা করেছিলাম। যারা দলে আছে তাদের সঙ্গে কিছু আলাপ আলোচনা করেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।” আকরাম খান যোগ করেন।

প্রিন্স তামিম ইকবাল, মুমিনুলদের সাথে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শুধুমাত্র জিম্বাবুয়ে সফরের জন্য। এই সময়ে একজন দীর্ঘমেয়াদি ব্যাটিং কোচ খুঁজবে বিসিবি। ৬৬ টেস্টে সমান ১১ শতক ও অর্ধশতকে করেছেন ৩৬৬৫ রান এবং ১০১৮ রান করেছেন সাবেক প্রোটিয়া খেলোয়াড়।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি