বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দলে না থেকেও মুলতানকে সাহায্য করেছেন আফ্রিদি : রিজওয়ান

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ | ২২:০৪:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

দলে না থেকেও মুলতানকে সাহায্য করেছেন আফ্রিদি : রিজওয়ান
ছবিঃ সংগৃহীত
দলে না থেকেও মুলতানকে সাহায্য করেছেন আফ্রিদি : রিজওয়ান ছবিঃ সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ৬ষ্ঠ আসরের প্রথম অংশে মুলতান সুলতানসের প্রথম চার ম্যাচে অংশ নিয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এরপর করোনা হানায় আসরের মাঝপথেই স্থগিত হয়ে যায় টুর্নামেন্টটি। যা পরবর্তীতে আবুধাবিতে আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। কিন্তু পিঠের ইঞ্জুরির কারণে পিএসএলের দ্বিতীয় অংশ থেকে ছিটকে যান শহীদ আফ্রিদি।

তবে মুলতান সুলতানসের অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান জানিয়েছেন, দলের সাথে না থাকা সত্ত্বেও দলের বাকিদের সবসময়ই সাহায্য করে এসেছেন শহীদ আফ্রিদি। বিশেষত তরুণ ক্রিকেটারদের জন্য সবসময়ই ‘আইডল’ পাকিস্তানের কিংবদন্তি এই ক্রিকেটার। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানিয়েছেন মুলতান অধিনায়ক।

সহায়ক ভূমিকা পালন করছেন আফ্রিদিঃ

“আমরা শহীদ আফ্রিদিকে অনেক মিস করেছি। তিনি একজন সাহসী ক্রিকেটার এবং তরুণদের জন্য দূর্দান্ত উদাহরণ। তিনি প্রতিটি ম্যাচের আগে তাঁর পরামর্শ ভাগ করে নেন। তিনি এখনও আমাদের দলের অংশ এবং স্কোয়াডে না থাকা সত্ত্বেও সহায়ক ভূমিকা পালন করেছেন।”

আবুধাবি পর্বে দূর্দান্ত দলীয় পারফরম্যান্সে শীর্ষ দুই দলের এক দল হিসেবেই প্লে অফে উঠেছিল মুলতান সুলতানস। পরবর্তীতে প্রথম কোয়ালিফায়ারে ইসালামাবাদ ইউনাইটেডকে হারিয়ে প্রথম দল হিসেবে ষষ্ঠ আসরের ফাইনালের টিকিট নিশ্চিত করে মোহাম্মদ রিজওয়ানের দল।

শেখ আবু জায়েদ স্টেডিয়ামে পিএসএলের ষষ্ঠ আসরের ফাইনালে পেশোয়ার জালমির বিপক্ষে টসে হেরে আগে ব্যাট করবে মোহাম্মদ রিজওয়ানরা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / একাডেমী কাপের শিরোপা জিতল ভৈরব ফুটবল একাডেমী
ব্যাডমিন্টন / বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে লড়াই করে হারলেন সালমান-উর্মি
টুকিটাকি / ওমিক্রন আতঙ্কে দেশে ফিরে গেলেন জাতীয় দলের নেপালি কোচ
টেনিস / বঙ্গবন্ধু কাপ টিটিতে বিকেএসপি সেরা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে হারিয়ে কাজ সেরে রাখতে চায় বসুন্ধরা কিংস
বাংলাদেশ ফুটবল / দুই ইউরোপিয়ান ফুটবলারের ম্যাজিকে নবাগত স্বাধীনতার প্রথম জয়
আন্তর্জাতিক ক্রিকেট / গায়ে জোর থাকলে মন্থর উইকেটেও ভালো করা যায়: শাহিন আফ্রিদি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি