নতুন চাকরি কুড়ি দিনেই খোয়ালেন গাত্তুসো?

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ০৪:১৫:৪৮

ডেস্ক রিপোর্ট

নতুন চাকরি কুড়ি দিনেই খোয়ালেন গাত্তুসো? ছবিঃ ফেসবুক

টানা দুই মৌসুম নাপোলির দায়িত্ব পালন করেছিলেন কিংবদন্তি জেনরো গাত্তুসো। তবে ২০২০-২১ মৌসুমে ইতালিয়ান সিরি’ আ তে নাপোলিকে চ্যাম্পিয়নস লিগে উঠাতে ব্যর্থ হওয়ায় দুই সপ্তাহ আগে তাকে ছাটাই করা হয়। নাপোলি থেকে ছাটাই হওয়ার মাত্র ৪৮ ঘন্টার মধ্য আবার নতুন চাকরি পেয়ে যান সাবেক ইতালিয়ান এই ডিফেন্ডার। নতুন হেড কোচ হিসেবে যোগ দেন ইতালি আরেক ক্লাব ফিওরেন্টিনায়।

তবে ফিওরেন্টিনাও বেশিদিন টিকলেন না নাপোলি কিংবদন্তি। নতুন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর কোন ট্রেনিং সেশন করার আগেই ক্লাবটির সঙ্গে সম্পর্কের ইতি টানছেন ৪৩ বছর বয়সী সাবেক ইতালিয়ান ফুটবলার।

ছবিঃ টুইটার

ইতালির গনমাধ্যমগুলোর বরাতে জানা যায়, নাপোলি থেকে ছাটাই হয়ে ফিওরেন্টিনায় যোগ দেওয়ার পর তুরিনোর ক্লাবটির সঙ্গে সমস্যা হয়েছে গাত্তুসোর। ক্লাবের সাম্প্রতিক ট্রান্সফার বিষয়ে বোর্ড ম্যানেজমেন্ট, গাত্তুসো ও তার এজেন্ট হের্হে মেন্ডেসের মধ্যে কোন বনিবনা না হওয়ায় দায়িত্ব নেওয়ার আগেই ক্লাবটি ছাড়ার স্বিদ্ধান্ত নিয়েছেন ইতালিয়ান এই কিংবদন্তি।

ছবিঃ টুইটার

কোচ হিসেবে জেনরো গাত্তুসো নেপোলিতে বেশ ভালো শুরু করছিলেন। তার অধীনে প্রথম মৌসুমে নেপোলি লিগ খেলে। দ্বিতীয় মৌসুমেও ইতালিয়ান সিরি আ এর শেষ রাউন্ড পর্যন্ত ইউরোপসেরার আসরে খেলার আশা টিকিয়ে রেখেছিলেন। তবে শেষ পর্যন্ত জুভেন্টাসের দুর্দান্ত পারফরম্যান্সে নাপোলির চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্ন শেষ হয়ে যায়। যার কারণেই নাপোলি থেকে ছাটাই হন।