নারী লিগের দ্বিতীয় পর্ব শুরুর দিন-ক্ষণ চূড়ান্ত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ১৪:৪০:৪২

মোঃ রানা শেখ

১৯শে মে পুনরায় মাঠে গড়াচ্ছে নারী লিগ ছবিঃ বাফুফে

গত ৩১ শে মার্চ ৮ দল নিয়ে কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয় চতুর্থ বাংলাদেশ নারী প্রিমিয়ার লিগ ফুটবল। শুরু হবার পর মাত্র ১ রাউন্ড বাদেই সারা দেশে লক ডাউনের কারণে ‘লিগ সাময়িক স্থগিত করা হয়।

এরপর প্রায় দেড় মাসের বিরতির পর গত ১৯ শে মে মাঠে ফিরে নারী লিগ। কমলাপুরে প্রথম দুই রাউন্ড হলেও তীব্র গরমের কারণে পরবর্তী ম্যাচ গুলো সরিয়ে আনা হয় বঙ্গবন্ধু স্টেডিয়ামে। ইতমধ্যে শেষ হয়েছে লিগের প্রথম পর্ব, এগারো দিনের বিরতি দিয়ে আগামী ২০ ই জুন মাঠে গড়াচ্ছে লিগের দ্বিতীয় পর্ব, সেই সাথে বঙ্গবন্ধু থেকে ভেন্যু পরিবর্তন হয়ে আবারো কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ফিরে যাচ্ছে।

নারী লিগের দ্বিতীয় পর্ব শুরুর বিষয়ে নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের মন্তব্যঃ

২০ তারিখ থেকে লিগ শুরুর সিদ্ধান্ত নিয়েছি। লিগ আবারো কমলাপুরে ফিরে যাচ্ছে, সেখানেই সব ম্যাচ আয়োজিত হবে।”

লিগের প্রথম পর্বে সাত ম্যাচের সব ক’টি জিতে পয়েন্ট তালিকার শীর্ষে বসুন্ধরা কিংস। এক ম্যাচ হেরে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার দুই নাম্বারে আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাব।

লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৭ গোল করে গোলদাতার আলিকায় শীর্ষে বসুন্ধরা কিংসের কৃষ্ণা রানী সরকার, ১০ গোল করে দ্বিতীয় স্থানে কিংসের অধিনায়ক সাবিনা খাতুন এবং ৮ গোল করে তিন নাম্বারে আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের আনুচিং মুগনি।