পাকিস্তানে ফিরছেন না হাসান আলী, খেলবেন পিএসএল

প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১ | ১৫:২২:৩৩

ডেস্ক রিপোর্ট

ইসালামাবাদ ইউনাইটেডের জার্সি গায়ে হাসান আলী ইসালামাবাদ ইউনাইটেডের জার্সি গায়ে হাসান আলী (ছবিঃ পিসিবি)

পারিবারিক কারণে পাকিস্তান সুপার লীগ (পিএসএল) এর ষষ্ঠ আসরের বাকি অংশ থেকে সরে দাড়িয়েছিলেন ইসলামাবাদ ইউনাইটেডের পাকিস্তানি পেসার হাসান আলী। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ডানহাতি এই পেসার। আবুধাবিতে চলমান পিএসএলের বাকি অংশে খেলবেন তিনি।

পারিবারিক সমস্যা মিটে যাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন ইসলামাবাদ ইউনাইটেডের পাকিস্তানি পেসার। উল্লেখ্য, সোমবার (১৩ই জুন) দেশে ফিরে যাওয়ার কথা ছিল হাসান আলীর।

আজ হাসান আলীর উদ্ধৃতি দিয়ে ইসলামাবাদ ইউনাইটেডের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,

“আমি একটি ব্যক্তিগত পারিবারিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিলাম, যা সমাধান করা হয়েছে, এজন্য আমার দুর্দান্ত স্ত্রীকে ধন্যবাদ। সে আমাকে আশ্বস্ত করেছে যে, সে এই বিষয়টা দেখবে এবং সে চায় আমি যেন আমার ক্রিকেট এবং আমার ক্যারিয়ারে মনোনিবেশ করি। এমন দুর্দান্ত সহধর্মিণীকে টুপি খোলা সালাম। সে সবসময়ই আমার সাথে দাঁড়িয়েছে এমনকি আমার কঠিন সময়েও। তার সাথে পরামর্শ করার পরে আমি পিএসএল ৬ এর বাকি অংশের জন্য ইসলামাবাদ ইউনাইটেডের সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছি।”

কষ্টের স্মৃতির কথা বললেন পাকিস্তান পেসার হাসান আলী

হাসান আলী (ছবিঃ পিসিবি)

পাকিস্তান পেসার আরও যোগ করেন, “আমি এই কঠিন সময়ে ইসলামাবাদ ইউনাইটেডকে তাদের সমর্থন ও আমাকে বোঝার জন্য ধন্যবাদ জানাতে চাই। এবং বিশেষত ভক্তদের তাদের প্রার্থনা ও সমর্থন করার জন্য ধন্যবাদ জানাতে চাইছি, তারা এই কঠিন সময়ে আমাকে শক্তি যুগিয়েছে।”

প্রসঙ্গত এবারের পিএসএল আসরে দারুণ ছন্দে আছে হাসান আলীর দল ইসালামাবাদ ইউনাইটেড। আসরে এখন পর্যন্ত খেলা ৭ ম্যাচের ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা।