বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রাইম দোলেশ্বরের কাছে ২৮ রানের হার আবাহনীর

প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১ | ১৭:০৩:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রাইম দোলেশ্বরের কাছে ২৮ রানের হার আবাহনীর
প্রাইম দোলেশ্বরের কাছে ২৮ রানের হার আবাহনীর

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে ২৮ রানে হেরেছে আগেই সুপার লিগ নিশ্চিত করে ফেলা আবাহনী লিমিটেড, এই হারে টেবিল টপার হিসেবে সুপার লিগ খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হলো তারকাসমৃদ্ধ আবাহনীর।

প্রাইম দোলেশ্বরের দেওয়া ১৩২ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে চতুর্থ ওভারে ফিরে যান আগের দুই ম্যাচে দুর্দান্ত পারফর্মেন্স দেখানো ওপেনার মুনিম শাহরিয়ার, তিনে নামা নাজমুল হোসেন শান্ত ৮ ও অধিনায়ক মুশফিকুর রহিম ৪ রানে ফিরে গেলে ৪১ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে আবাহনী লিমিটেড।

চাপ আরও বেড়ে যায় নাঈম শেখ বিদায় নিলে, যদিও তার ব্যাটিং ঠিক টি-টোয়েন্টি সুলভ ছিল না; সাইফ হাসানের বলে কামরুল ইসলাম রাব্বির হাতে ক্যাচ দেওয়ার আগে ৩১ বলে ২ চারে করেন ২২ রান। আফিফ হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত ষষ্ঠ উইকেট জুটিতে চেষ্টা করেছেন বটে, তবে সেটা যথেষ্ট হয়নি।

৮১/৪ থেকে ৮৬/৯, এই ৫ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে পরাজয় নিশ্চিত করে ফেলে আবাহনী লিমিটেড। শেষ পর্যন্ত ইনিংসের ১ বল হাতে থাকতেই ১০৪ রানে গুটিয়ে যায় মুশফিক-আফিফরা, ২৮ রানের বড় জয় পায় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। ১৫ বলে ৩ চার ও ১ ছয়ে ২৬ রান করেন আফিফ, দোলেশ্বরের হয়ে ১১ রান দিয়ে ৪ উইকেট পেয়েছেন কামরুল ইসলাম রাব্বি।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে মাঝারি মানের শুরু পায় প্রাইম দোলেশ্বর, ইমরানুজ্জামান ও সাইফ হাসানের উদ্বোধনী জুটি থেকে আসে ৩০ রান। ১৬ বলে ২ চার ও ১ ছয়ে ২৩ রান করেন ইমরানুজ্জামান, ১ রান করে ফজলে মাহমুদ রাব্বি ফিরে গেলেও মার্শাল আইয়ুবকে নিয়ে দলকে এগিয়ে নেন সাইফ হাসান।

২৩ বলে ২ চারে ২০ রান করা মার্শালের বিদায়ে ভাঙে ৫৪ রানের জুটি, সাইফ হাসান ৬ ছক্কা মারলেও তার ব্যাটিং টি-টোয়েন্টি সুলভ ছিল না। ৪৯ বলে ১ চার ও ৬ ছক্কায় ৫৮ রানের ইনিংস খেলেন সাইফ, শেষ দিকে সেভাবে আর কেউ রান না পেলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩২ রানের লড়াইয়ের পুঁজি পায় প্রাইম দোলেশ্বর।

আরও খেলার খবরঃ   মার্চে বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা নারী দল

আবাহনীর হয়ে ২৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন বাঁহাতি পেসার মেহেদি হাসান রানা, ২৬ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন তানজিম হাসান সাকিব; ১ টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত ও আরাফাত সানি।

সংক্ষিপ্ত স্কোর:

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ১৩২/৯, ২০ ওভার; (সাইফ হাসান ৫৮, ইমরানুজ্জামান ২৩, মার্শাল আইয়ুব ২০, মেহেদি হাসান রানা ৩/২৮, তানজিম হাসান সাকিব ২/২৬, মোসাদ্দেক হোসেন সৈকত ১/৩)।

আবাহনী লিমিটেড ১০৪/১০, ১৯.৫ ওভার; (নাঈম শেখ ২২, মোসাদ্দেক হোসেন ১৪, আফিফ হোসেন ২৬, তানজিম হাসান সাকিব ৯, কামরুল ইসলাম রাব্বি ৪/১১, শরিফুল্লাহ ২/১২)।

ফলাফল: প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ২৮ রানে জয়ী।

সাম্প্রতিক খবর

টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
ক্লাব ফুটবল / আমার কাজ গোল করা, অভিজ্ঞতা দিয়ে দলকে সহায়তা করা: রোনালদো
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি