বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ফুটবলারদের উপর চটেছেন মারিও লেমোস

প্রকাশ: সোমবার, ২৮ জুন, ২০২১ | ১৩:১৪:৫৩

মোঃ রানা শেখ

ফুটবলারদের উপর চটেছেন মারিও লেমোস
ফুটবলারদের উপর চটেছেন মারিও লেমোস

গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে ঐতিহ্যবাহী ঢাকা ডার্বি ১-১ গোলের সমতায় শেষ হয়। শুরুতে মোহামেডান এগিয়ে গেলেও প্রথমার্ধেই ম্যাচে সমতায় ফেরে আবাহনী লিমিটেড। তবে পুরা ম্যাচে বেশ কয়েকবার গোলের দারুণ সুযোগ পেয়েছিল মারিও লেমোসের শিষ্যরা। এই সুযোগ গুলো কাজে লাগাতে না পারার কারণেই জয়ের দেখা পায়নি আকাশী-নীলরা। সহজ সুযোগ মিস করার কারণে ফুটবলারদের উপরে বেজায় চটেছেন আবাহনীর কোচ মারিও লেমোস।

মারিও লেমোসের মন্তব্যঃ
“আপনি যখন খুব বেশি মিস করবেন তখন আপনি জিততে পারবেন না। আমার ফুটবলাররা ঠিক সেটাই করেছে। তাদের এই সুযোগ গুলো কাজে লাগানো উচিত ছিল। তাদের এমন পার্ফরমেন্সে আমি কিছুটা হতাশ।”

ঐতিহ্যবাহী ঢাকা ডার্বিতে আবাহনীর জার্সিতে ছিলেন না তিন অভিজ্ঞ ফুটবলার। অনেকের মতে সোহেল রানা, নাবীব নেওয়াজ জীবন ও সাদ উদ্দিন না থাকায় আবাহনী নিজেদের সেরাটা দিতে পারেনি তবে এটা মানতে নারাজ মারিও লেমোস। আর মতে এই দল নিয়েও আবাহনীর জেতা উচিত ছিল।

মারিও লেমোসের মন্তব্যঃ
“তাদের তিন জনকে অবশ্যই মিস করেছি কিন্তু তাদের ছাড়াও আমাদের জেতা উচিত ছিল। তবে আমরা তা পারিনি।”

ম্যাচের প্রথমার্ধে বেশি আক্রমণাত্মক ছিল মোহামেডান, সেই সাথে কাউন্টার আক্রমণে গোলের সুযোগ তৈরি করে সাদা-কালোরা। নিজেদের ডিফেন্ডারদের ভুলেই মোহামেডান এমন আক্রমণ করতে পেরেছে বলে মনে করেন মারিও লেমোস।

ডিফেন্ডারদের নিয়ে লেমোসের মন্তব্যঃ

“আমরা খুব ভাল ভাবে ম্যাচ শুরু করতে পারিনি। আমাদের ডিফেন্ডাররা বেশ কয়েকবার ভুল করেছে যে কারণে মোহামেডান আক্রমণের সুযোগ তৈরি করে। তাদের দলে দুইজন ফুটবলার আছে যারা আক্রমণে দুর্দান্ত।”

এবারের প্রিমিয়ার লিগে এ নিয়ে ষষ্ঠ ড্র করলো আবাহনী, সব মিলিয়ে ১৬ ম্যাচে ৯ জয়, ছয় ড্র এবং এক হার নিয়ে ৩৩ পয়েন্ট নিয়ে দুই নাম্বারে আছে আকাশী-নীলরা। তিনে থাকা শেখ জামাল তাদের পরের ম্যাচ জয় পেলেই আবাহনীকে হটিয়ে দুইয়ে উঠে আসবে।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের হারানো সিংহাসনের দখল নিলো অস্ট্রেলিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি