ফের ইঞ্জুরিতে তাসকিন, খেলা হচ্ছে না সুপার লীগে

প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১ | ১৮:০৭:৫৩

ডেস্ক রিপোর্ট

ডিপিএল টি-টোয়েন্টি | বৃষ্টি শঙ্কায় যুক্ত হলো রিজার্ভ ডে

আবারও ইঞ্জুরিতে পড়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ফলে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের (ডিপিএল) সুপার লীগ পর্বে মাঠে নামা হচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডানহাতি পেসারের।

গত বুধবার (১৬ই জুন) বিকেএসপিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় বল লেগে হাতে চিড় ধরে তাসকিন আহমেদের। পরবর্তীতে হাতে তিনটি সেলাই করতে হয় ডানহাতি পেসারের। এই কারণেই গ্রুপ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ছিলেন না তাসকিন।

ফলে অন্তত ৬ থেকে ৭ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই সাকিবের পর তাসকিনকেও সুপার লীগের গুরুত্বপূর্ণ অংশে পাচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিডিক্রিকটাইমকে বিষয়টি নিশ্চিত করেছেন তাসকিন আহমেদ।

এবারের আসরে মোহামেডানের জার্সিতে ৮টি ম্যাচে মাঠে নেমেছিলেন তাসকিন আহমেদ। যেখানে ১৩.৮০ গড় আর ৭.০৭ ইকনোমিতে ১০টি উইকেট শিকার করেছিলেন ডানহাতি গতিতারকা, যা মোহামেডানের পক্ষে সর্বোচ্চ।

আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরু থেকেই ইঞ্জুরি বেশ ভোগাচ্ছে তাসকিন আহমেদকে। এর আগেও ইঞ্জুরিত পড়ে বেশ কয়েকবার মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। যার দরুন গত ওয়ানডে বিশ্বকাপের দল থেকেও বাদ পড়তে হয়েছিল টাইগার পেসার।

এরপর ইঞ্জুরি কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করে চলতি বছরের জানুয়ারিতে আবারও জাতীয় দলে ফিরেছিলেন তাসকিন। টাইগারদের সবশেষ দুই সিরিজে বল হাতে বেশ উজ্জ্বলও ছিলেন তিনি। কিন্তু এর মাঝে আবারও ইঞ্জুরিতে পড়তে হলো তাকে।