বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘বিব্রত’ সাব্বির, পল্টি নিলেন ইলিয়াস সানি

প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১ | ১৫:০৩:২০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

‘বিব্রত’ সাব্বির, পল্টি নিলেন ইলিয়াস সানি
ছবিঃ সংগৃহীত
‘বিব্রত’ সাব্বির, পল্টি নিলেন ইলিয়াস সানি ছবিঃ সংগৃহীত

লিজেন্ডস অব রূপগঞ্জ ব্যাটসম্যান সাব্বির রহমান ‘কাইল্যা’ বলে গালি দিয়েছেন, এক পর্যায়ে ইটও ছুড়েছেন এমন অভিযোগ এনে উত্তপ্ত বাংলাদেশের ক্রিকেটে জলন্ত আগুনে ঘি ঢালেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্পিনার ইলিয়াস সানি। যা নিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ আয়োজক কমিটি সিসিডিএম বরাবর লিখিত অভিযোগ করেন সানি এবং তার ক্লাব।

যদিও আগাগোড়া বিষয়টি অস্বীকার করে আসছিলেন সাব্বির। বুঝাই যাচ্ছে মাঠে কিছুটা অপ্রীতিকর ঘটনা অবশ্যই ঘটেছে যার জন্যই সিসিডিএম সাব্বিরকে ৫০ হাজার টাকা জরিমানা এবং সতর্ক করে দেন ইলিয়াস সানিকে।

তবুও সাব্বির যেমন বরাবরই সানিকে বর্ণবাদী মন্তব্য করেননি বলে আসছিলেন ঠিক তেমনই নিজের দাবিকে সত্য এবং বানোয়াট নয় বলে সাফাই গেয়ে আসছিলেন সানি। তার কাছে প্রয়োজনীয় সব প্রমাণাদি আছে বলেও গণমাধ্যমে উল্লেখ করেন এই স্পিনার।

সানি বলেন,

“সব প্রমাণ আছে। সাব্বির এসব কাণ্ড করেছে। আমি পাগল নই, (অযথা অভিযোগ) আমার স্বভাবের সঙ্গে যায় না এটা।”

এতদিন সাব্বির নিজেদের মধ্যে কোনও ঝামেলা নেই বলে আসলেও এবার একই সুর গেয়েছেন ইলিয়াস সানিও। সানি বলছেন ঝামেলা নেই তাদের মধ্যে। অন্যদিকে গণমাধ্যমে বিষয়টি এভাবে ছড়িয়ে পড়ায় বিষয়টিকে বিব্রতকর বলছেন সাব্বির।

ফেসবুক পোস্টে সাব্বির লিখেছেনঃ

“সানি ভাই আমার বড়ভাই-এর মতো, কিন্তু আমাদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণI দীর্ঘদিন ধরে আমরা একসাথে ক্রিকেট খেলছিI আমাদের দুজনকে কেন্দ্র করে যে অপ্রীতিকর বিষয়টি মিডিয়াতে এসেছে সেটি আমার জন্য বিব্রতকর কারণ তাকে আমি সম্মান করি একজন সিনিয়র ক্রিকেটের হিসেবে। আমাদের দুজনের মধ্যে আজকেও কথা হয়েছে এবং আমাদের মধ্যে কোনো ভুল বুঝাবুঝি নেই। সবাই ভালো থাকবেন।”

সুর পাল্টে গুরুতর অভিযোগ আনা সেই ইলিয়াস এবার নিয়েছেন ইউটার্ণ। দুজন দুজনের প্রতি যথেষ্ট শ্রদ্ধা আছে বলে উল্লেখ করে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

পল্টি নিয়ে এই স্পিনার লিখেছেন,

“সাব্বির আর আমি অনেক দিন ধরে বিভিন্ন পর্যায়ের ক্রিকেটে একসঙ্গে খেলে আসছি এবং একজন সহখেলোয়াড় হিসেবে তার প্রতি আমার শ্রদ্ধা আছে। আমাদের নিয়ে যে ঘটনটি গণমাধ্যমে এসেছে, তা অনাকাঙ্ক্ষিত। এ বিষয়টি নিয়ে আমাদের দুজনের মধ্যে কথা হয়েছে এবং আমাদের সম্পর্ক আগের মতোই বন্ধুত্বপূর্ণ আছে।”

ঘটনা বুধবারে ডিপিএলের ম্যাচ চলাকালীন। সাভারে বিকেএসপির ৩ নাম্বার মাঠে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে খেলছিল শেখ জামাল। এই সময় ফিল্ডিং করছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। সেখানেই নাকি তাকে বাউন্ডারি লাইনের বাইরে থেকে ইট ছুঁড়ে মারেন সাব্বির। পাশাপাশি অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন, সিসিডিএম বরাবর এমনই এক লিখিত অভিযোগ এনেছিলেন তিনি।

আরও খেলার খবরঃ   সাব্বিরের অপরাধের প্রমাণ হয়নি, উল্টো শাস্তি পাচ্ছেন ইলিয়াস সানি

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
ক্লাব ফুটবল / আমার কাজ গোল করা, অভিজ্ঞতা দিয়ে দলকে সহায়তা করা: রোনালদো
ফিচার / একুশ শতকে রোমাঞ্চ ছড়ানো সেরা পাঁচ এল ক্লাসিকো
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি