বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বৃষ্টির কারণে আবারও স্থগিত প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপের ম্যাচ, বাকি অংশ আগামীকাল

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ | ১২:৩৪:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ওয়ালটন
ছবি - ওয়ালটন
  • বৃষ্টির কারণে গতকাল পূর্ব নির্ধারিত দিনে প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপের ম্যাচটি পরিত্যক্ত হয়।
  • নতুন সূচি অনুযায়ী আজ থেকে আবারও শুরু হয়েছে ডিপিএলের সুপার লিগের খেলা।
  • আজ স্থগিত হওয়া ম্যাচের বাকি অংশের খেলা মাঠে গড়াবে আগামীকাল।

বৃষ্টির প্রকোপ থেকে রক্ষা পাচ্ছে না ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বের খেলা, গতকাল বৃষ্টির কারণে প্রথম রাউন্ডের খেলা স্থগিতের পর আজ সেটি আবারও খেলা মাঠে গড়ায়। তবে দ্বিতীয় বারের চেষ্টায়ও শেষ করা গেলো না প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপের ম্যাচটি।

১২ ওভারে ৭৩ রান তোলার পর খেলা বন্ধ হয়ে যাওয়ার পর মাঠে খেলা আর না গড়ানোয় তা স্থগিত ঘোষণা করা হয়েছে, আগামীকাল ম্যাচের বাকি অংশ মাঠে গড়াবে।

বৃষ্টি শঙ্কা মাথায় রেখেই টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ফরহাদ রেজা, ব্যাটিংয়ে নেমে শফিকুল ইসলামের করা ইনিংসের প্রথম বলেই ইমরানুজ্জামানের হাতে ক্যাচ দিয়ে শূন্য হাতে ফিরেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের ওপেনার মাহেদি হাসান।

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনেও শেষ হয়নি প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচ

দ্বিতীয় উইকেটে আকবর আলীকে সাথে নিয়ে ৩১ রান যোগ করেন আরেক ওপেনার সৌম্য সরকার, শরিফুল্লাহর বলে কামরুল ইসলাম রাব্বির হাতে ধরা পড়ার আগে ১৬ বলে ২৫ রান করেন সৌম্য। ৭ বলে ৫ রান করে আকবর আলী ফিরলে ৩৬ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

চতুর্থ উইকেটে মুমিনুল হক ও ইয়াসির আলী রাব্বি চাপ কাটিয়ে ওঠার চেষ্টা করেন, তবে ১৯ বলে ১৪ রান করে ইয়াসিরের আলীর বিদায়ে ভাঙে ৩১ রানের জুটি। এর কিছুক্ষণ পরেই বৃষ্টির বাধায় পড়ে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপের ম্যাচ, মুমিনুল হক ২৬ বলে ২৫ ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৩ বলে ২ রানে বিরতিতে যায়।

দুই ঘন্টারও বেশি সময় অপেক্ষার পর বৃষ্টি না থামায় ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে, আজকের ম্যাচের বাকি অংশ আগামীকাল রিজার্ভ ডে’তে অনুষ্ঠিত হবে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত গাজী গ্রুপ ক্রিকেটার্সের সংগ্রহ ১২ ওভারে ৪ উইকেটে ৭৩ রান, আগামীকাল ১৩ তম ওভার থেকে খেলা শুরু হবে।

আরও খেলার খবরঃ   ডিপিএল টি-টোয়েন্টি | খেলাঘরের বিপক্ষে ২৯ রানের জয় দোলেশ্বরের

সংক্ষিপ্ত স্কোরঃ

গাজী গ্রুপ ক্রিকেটার্স ৭৩/৪, ১২ ওভার; (মাহেদি হাসান ০, সৌম্য সরকার ২৫, মুমিনুল হক ২৫*, ইয়াসির আলী ১৪, আকবর আলী ৫, মাহমুদউল্লাহ রিয়াদ ২* শরিফুল্লাহ ২/১৮, এনামুল হক জুনিয়র ১/১০, শফিকুল ইসলাম ১/১৮)।

আগামীকাল মাঠে গড়াবে ম্যাচের বাকি অংশের খেলা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি