বৃষ্টির পেটে ডিপিএল সুপার লিগের প্রথম ম্যাচ

প্রকাশ: শনিবার, ১৯ জুন, ২০২১ | ১২:৪৯:২৮

ডেস্ক রিপোর্ট

বৃষ্টির পেটে ডিপিএল সুপার লিগের প্রথম ম্যাচ

গ্রুপ পর্বের লড়াই শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ৬ দল নিয়ে আজ থেকে শুরু হয়েছে সুপার লিগের খেলা, প্রথম রাউন্ডের সব গুলো ম্যাচই মাঠে গড়াবে আজ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের ও সুপার লিগের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে, শঙ্কা আছে বাকি ২ ম্যাচ নিয়েও।

পূর্ব নির্ধারিত সময়েই শুরু হয় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচ, ম্যাচের শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন গাজী গ্রুপের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে বৃষ্টি বাধায় ম্যাচটি বেশিক্ষণ দীর্ঘস্থায়ী হয়নি, ইনিংসের দ্বিতীয় ওভারে; স্পষ্ট করে বললে ৮ বল খেলা হতেই বৃষ্টিতে বন্ধ হয় খেলা।

এরপর সকাল গড়িয়ে দুপুর হলেও বৃষ্টিকে হারানো সম্ভব হয়নি, ১২টার কিছু সময় পর পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে সুপার লিগের প্রথম ম্যাচটি। খেলা বন্ধ হওয়ার আগে ১.৩ ওভার ব্যাট করে কোন উইকেট না হারিয়ে ৮ রান তুলেছিল প্রাইম দোলেশ্বর, ইমরানুজ্জামান ৪ বলে ১ চারে ৭ ও সাইফ হাসান ৫ বলে করেন ১ রান।

দিনের দ্বিতীয় ম্যাচও মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, দুপুর ২ টায় মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এরপর সন্ধ্যায় ঐতিহ্যের লড়াইয়ে মাঠে নামবে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব, ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

দুই ম্যাচই সরাসরি দেখাবে টি-স্পোর্টস ও জিটিভি।