মাথায় চোট পেয়ে স্মৃতিশক্তি হারিয়েছেন ডু প্লেসিস

প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১ | ০৮:০৯:৪০

ডেস্ক রিপোর্ট

মাথায় চোট পেয়ে স্মৃতিশক্তি হারিয়েছেন ডু প্লেসিস ছবিঃ সংগৃহীত

মাথায় চোট পাওয়া ফাফ ডু প্লেসিস সুস্থ আছেন। তবে চোট পাওয়ার ফলে সামন্য স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার শারীরিক অবস্থার কথা জানাতে গিয়ে এই তথ্য দিলেন তিনি। বার্তায় তিনি সকলকে ধন্যবাদও দিয়েছেন।

শনিবার দিবাগত রাতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েট্টা গ্লাডিয়েটর্সের বিপক্ষে মাঠে নেমেছিল পেশোয়ার জালমি। সেই ম্যাচেই ফিল্ডিংয়ের সময় সতীর্থ হাসনাইনের সাথে মাথায় সংঘর্ষ হয় প্লেসিসের। মূলত হাসনাইনের হাটেতে মাথা লাগে তার। গুরুতর চোট নিয়ে সাথ সাথে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। মাঠে প্রাথমিক শুশ্রূষা শেষে হাসপাতালে যান গ্লাডিয়েটর্সের এই তারকা। সেই ম্যাচে আর খেলতে না পারায় তার পরিবর্তে ‘কনকাশন সাবটিটিউট’ হিসেবে মাঠে নামানো হয় সাইম আয়ুবকে।

এ নিয়ে পর পর দুই ম্যাচে দুই বিদেশি তারকাকে হারালো দলটি। আগের ম্যাচেই মাথায় চোট পেয়ে মাঠ ছাড়েন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। জানা গেছে দু’জনের অবস্থাই এখন বেশ স্থিতিশীল।

ভক্তদের চিন্তা দূর করতে এবং তার শারীরিক অবস্থার কথা জানাতে গিয়ে প্লেসিস লিখেছেন, “আমার পাশে থেকে বার্তা পাঠানোর জন্য সকলকে ধন্যবাদ। সুস্থ হয়ে আমি হোটেলে ফিরে এসেছি। বেশ কিছু ঘটনা স্মৃতিতে নেই। তাই একটু হতাশা বোধ করছি। কিন্তু আমি ভাল আছি। আশা করছি খুব দ্রুতই মাঠে ফিরে আসবো। অনেক ভালবাসা সবার জন্য।”