বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মিরাজ-জহুরুলের ফিফটিতে টুর্নামেন্টে প্রথম জয় খেলাঘরের

প্রকাশ: শুক্রবার, ৪ জুন, ২০২১ | ১৪:৩১:৫৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মিরাজ-জহুরুলের ফিফটিতে টুর্নামেন্টে প্রথম জয় খেলাঘরের
ছবি - সংগৃহীত
মিরাজ-জহুরুলের ফিফটিতে টুর্নামেন্টে প্রথম জয় খেলাঘরের ছবি - সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের প্রথম ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জকে ৭ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয় পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, তিনে নেমে ফিফটি পেয়েছেন বোলিংয়ে ১ উইকেট নেওয়া মেহেদি হাসান মিরাজ ও ম্যাচ সেরা জহুরুল ইসলাম অমি। 

টসে হেরে ব্যাটিংয়ে নেমে ফর্মেট ভুলিয়ে দেওয়া ব্যাটিং করেন সাদমান ইসলাম, মাসুম খানের বলে আউট হওয়ার আগে টি-টোয়েন্টিতে বড্ড বেমানান ব্যাটিংয়ে ২২ বলে ১ চারে ৮ রান করেন তিনি। অন্য ওপেনার আজমির আহমেদের ব্যাট থেকে আসে ২১ বলে ৩ চার ও ১ ছয়ে ২৮ রানের ইনিংস, শূন্য হাতে ফিরেন অধিনায়ক নাঈম ইসলাম।

তবে আল-আমিন হোসেন জুনিয়রের ৪৩ বলে ৬ চারে ৫৪ ও সাব্বির রহমানের ২১ বলে ২ চারে ২৩ রানের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩৮ রানের সংগ্রহ পায় লিজেন্ডস অব রূপগঞ্জ, ১১ বলে ১ চার ও ১ ছয়ে ১৯ রানে অপরাজিত থাকেন জাকের আলী অনিক। মাসুম ৩৪ রান দিয়ে ২, মেহেদি হাসান মিরাজ, খালেদ আহমেদ ও রিশাদ হোসেন ১টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে ৯ রান করে আউট হন খেলাঘরের দুই ওপেনার ইমতিয়াজ আহমেদ ও সাদিকুর রহমান, তবে তৃতীয় উইকেটে দলের জয় নিশ্চিত করেন তিনে নামা মেহেদি হাসান মিরাজ ও অধিনায়ক জহুরুল ইসলাম অমি। দুজনেই পেয়েছেন টুর্নামেন্টে প্রথম ফিফটি, ৪৫ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫৪ রান করে মিরাজ আউট হলেও ৪৪ বলে ৩ চার ও ৩ ছয়ে ৫৩ রানে অপরাজিত থাকেন জহুরুল ইসলাম।

৩ বল হাতে রেখেই ৭ উইকেটের ব্যবধানে জিতে যায় খেলাঘর, লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ১ টি করে উইকেট নেন মোহাম্মদ শহিদ, সাঞ্জামুল ইসলাম ও মুক্তার আলী।

সংক্ষিপ্ত স্কোরঃ

লিজেন্ডস অব রূপগঞ্জ ১৩৮/৫, ২০ ওভার; (আল-আমিন হোসেন জুনিয়র ৫১, আজমির আহমেদ ২৮, সাব্বির রহমান ২৩, জাকের আলী অনিক ১৯*, মাসুম খান ২/৩৪, রিশাদ হোসেন ১/৮, মেহেদি হাসান মিরাজ ১/২০, খালেদ আহমেদ ১/২৬)।

আরও খেলার খবরঃ   নিরপত্তার প্রশ্নে আটকে যেতে পারে আফগানিস্তানের বাংলাদেশ সফর

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ১৪০/৩, ১৯.৩ ওভার; (মেহেদি হাসান মিরাজ ৫৪, জহুরুল ইসলাম অমি ৫৩*, ইমতিয়াজ হোসেন ৯, সাদিকুর রহমান ৯, সালমান হোসেন ৭*, মুক্তার আলী ১/২২, মোহাম্মদ শহিদ ১/২৬, সাঞ্জামুল ইসলাম ১/৩১)।

ফলাফলঃ খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ৭ উইকেটে জয়ী।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি