বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শ্বাসরুদ্ধকর জয়ে শীর্ষস্থান মজবুত করলো প্রাইম ব্যাংক

প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১ | ১৮:৪১:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শ্বাসরুদ্ধকর জয়ে শীর্ষস্থান মজবুত করলো প্রাইম ব্যাংক
ছবি - প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব
শ্বাসরুদ্ধকর জয়ে শীর্ষস্থান মজবুত করলো প্রাইম ব্যাংক ছবি - প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব

মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বের তৃতীয় রাউন্ডের ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ২ উইকেটের জয়ী ১৪ ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে একক ভাবে শীর্ষে উঠেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ক্ষণেক্ষণে রং বদলানো ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের দেওয়া ১২৬ রানের সহজ লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শূন্য হাতে ফিরেন ১৬ রানের মধ্যেই ফিরেন যান রুবেল মিয়া, এনামুল হক বিজয় ও মোহাম্মদ মিথুন। অষ্টম ওভারে ১১ রান করা রনি তালুকদার মুমিনুল হকের বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিলে ৩৭ রানে ৪ উইকেট হারিয়ে হারের শঙ্কায় পড়ে প্রাইম ব্যাংক।

২০ রান করা রাকিবুল হাসান মমিনুল হকের দ্বিতীয় শিকার হলে ৫১ রানে পঞ্চম উইকেট হারায় প্রাইম ব্যাংক, ষষ্ঠ উইকেটে ৩৬ রান যোগ করে জয়ের আশা বাঁচিয়ে রাখেন নাহিদুল ইসলাম ও নাঈম হাসান। শেষ ২৮ বলে জয়ের জন্য প্রাইম ব্যাংকের প্রয়োজন ছিল ৩৮ রান, হাতে ৪ উইকেট।

২৫ বলে ১ চার ও ৩ ছক্কায় নাহিদুল ইসলামকে আউট করে আবারও ম্যাচের নিয়ন্ত্রণ নেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, ৫ রান করা শরিফুল ইসলামকে ফেরান মাহেদি হাসান। তবে ১৫ বলে ২ চার ও ১ ছক্কায় ২১ রানের হার না মানা ইনিংস খেলে ১ বল বাকি রেখেই প্রাইম ব্যাংককে ২ উইকেটের জয় এনে দেন অলক কাপালি।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে সৌম্য সরকার শূন্য হাতে ফিরলেও মাহেদি হাসান ও মুমিনুল হকের ৪০ রানের জুটিতে প্রাথমিক ধাক্কা সামলে নেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স। ইয়াসির আলীকে নিয়ে তৃতীয় উইকেটে আরও ১৬ রান যোগ করেন মাহেদি হাসান।

কিন্তু এরপরই ৯ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে বড় স্কোরের পথ সংকুচিত করে ফেলে গাজী গ্রুপ ক্রিকেটার্স, আরিফুল হক ও আকবর আলীর ব্যাটে ২০ ওভার ব্যাট করলেও ১২৫ রানের বেশি করতে পারেনি গাজী গ্রুপ। ইনিংসের শেষ বলে আউট হওয়ার আগে ২৮ বলে ১ চার ও ১ ছক্কায় ৩১ রান করেন আরিফুল, ২২ বলে ১ চার ও ১ ছয়ে ২৪ রান করেন আকবর আলী।

আরও খেলার খবরঃ   দোয়া করো আমি যেন রোনালদোর মতো হতে পারি : তাসকিন

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে ৪ ওভারে ১ মেইডেনে ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন অলক কাপালি, শরিফুল ইসলাম ২, রুবেল মিয়া, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান ১ টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

গাজী গ্রুপ ক্রিকেটার্স ১২৫/৮, ২০ ওভার; (মাহেদি হাসান ৩৩, আরিফুল হক ৩১, আকবর আলী ২৪, মুমিনুল হক ১০,অলক কাপালি ৩/১৬, শরিফুল ইসলাম ২/৩৪, রুবেল মিয়া ১/১৮)।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১২৯/৮, ১৯.৫ ওভার; (নাহিদুল ইসলাম ৩৯, অলক কাপালি ২১*, রাকিবুল হাসান ২০, নাঈম হাসান ১৬, রনি তালুকদার ১১,মাহেদি হাসান ২/১২, মুমিনুল হক ২/২১, নাসুম আহমেদ ২/২২)।

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ২ উইকেটে জয়ী।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / একাডেমী কাপের শিরোপা জিতল ভৈরব ফুটবল একাডেমী
ব্যাডমিন্টন / বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে লড়াই করে হারলেন সালমান-উর্মি
টুকিটাকি / ওমিক্রন আতঙ্কে দেশে ফিরে গেলেন জাতীয় দলের নেপালি কোচ
টেনিস / বঙ্গবন্ধু কাপ টিটিতে বিকেএসপি সেরা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে হারিয়ে কাজ সেরে রাখতে চায় বসুন্ধরা কিংস
বাংলাদেশ ফুটবল / দুই ইউরোপিয়ান ফুটবলারের ম্যাজিকে নবাগত স্বাধীনতার প্রথম জয়
আন্তর্জাতিক ক্রিকেট / গায়ে জোর থাকলে মন্থর উইকেটেও ভালো করা যায়: শাহিন আফ্রিদি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি