বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

৬ উইকেটের জয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো প্রাইম ব্যাংক

প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১ | ১৩:১৮:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

৬ উইকেটের জয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো প্রাইম ব্যাংক
ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি।
৬ উইকেটের জয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো প্রাইম ব্যাংক ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃষ্টির বাধায় পড়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও ব্রাদার্স ইউনিয়নের গুরুত্বপূর্ণ ম্যাচটিও, প্রাইম ব্যাংকের আগেই সুপার লিগ নিশ্চিত হলেও ব্রাদার্সের সুপার লিগে খেলতে হলে জয়ের বিকল্প ছিল না। তবে ব্যাটারদের প্রশ্নবিদ্ধ ব্যাটিংয়ে ৬ উইকেটে হেরে সুপার লিগে খেলা কঠিন করে ফেললো ব্রাদার্স ইউনিয়ন।

১২ ওভারের ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ৭৪ রানের সংগ্রহ গড়লেও বৃষ্টি আইনে জয়ের জন্য প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সামনে লক্ষ্য দাঁড়ায় ৮৪ রানের, জবাব দিতে নেমে প্রথম ওভারেই রনি তালুকদারকে হারায় প্রাইম ব্যাংক। ৮ বলে ২ চার ও ১ ছয়ে ১৫ রান করে অধিনায়ক এনামুল হক বিজয় ফিরে গেলে ২০ রানে দ্বিতীয় উইকেট হারায় প্রাইম ব্যাংক।

দ্রুত ২ উইকেট হারালেও তৃতীয় উইকেটে মোহাম্মদ মিথুনকে নিয়ে দলের জয় নিশ্চিত করে অভিজ্ঞ তামিম ইকবাল, ২৬ বলে ৩ চার ও ১ ছয়ে ২৯ রানে তামিমের বিদায়ে ভাঙে ৪৮ রানের জুটি। ২২ বলে ৪ চারে ২৮ রান করে মিথুন আউট হলেও ৬ উইকেটের জয় পেতে সমস্যা হয়নি প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের।

রুবেল মিয়া ৪ ও অলক কাপালি ৫ রানে অপরাজিত থাকেন, ব্রাদার্স ইউনিয়নের হয়ে ১৯ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন আলাউদ্দিন বাবু, ১ উইকেট পেয়েছেন রাহাতুল ফেরদৌস।

এর আগে মিরপুরে টসে বৃষ্টি বাধায় ১২ ওভারে নেমে আসা ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ব্রাদার্স ইউনিয়নকে ২০ রানের উদ্বোধনী জুটি এনে দেন দুর্দান্ত ফর্মে থাকা অধিনায়ক মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকী, ১০ বলে ১ ছয়ে ১৩ রান করে আউট হন মিজানুর।

টি-টোয়েন্টির স্বভাব বিরুদ্ধ ব্যাটিং করেন তিনে নামা নুরুজ্জামান, খেলেন ১৭ বলে ৫ রানের ইনিংস। টি-টোয়েন্টি কিংবা ম্যাচের পরিস্থিতির দাবী মেটাতে পারেননি জুনায়েদ সিদ্দিকীও, তার ব্যাট থেকে আসে ২৮ বলে ২ চারে ২৪ রানের ইনিংস।

আরও খেলার খবরঃ   রোমাঞ্চিত হলেও বাংলাদেশকে নিয়ে সতর্ক এজাজ

১১ ওভার শেষে ব্রাদার্সের সংগ্রহ ছিল ৩ উইকেটে ৫৯ রান, শেষ ওভারে আলাউদ্দিন বাবুর ৫ বলে ৩ চারে ১৪ রানের ছোট্ট ঝড়ে নির্ধারিত ১২ ওভারে ৭৪ রানের পুঁজি পায় ব্রাদার্স। মাইশুকুর রহমান ১২ বলে ১৫ রানে অপরাজিত থাকেন, প্রাইম ব্যাংকের হয়ে শরিফুল ইসলাম ২ ও নাহিদুল ইসলাম নেন ১ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

ব্রাদার্স ইউনিয়ন ৭৪/৩ (১২ ওভারের ম্যাচ; জুনায়েদ সিদ্দিকী ২৬, মাইশুকুর রহমান ১৫*, আলাউদ্দিন বাবু ১৪*, মিজানুর রহমান ১৩, শরিফুল ইসলাম ২/২৪, নাহিদুল ইসলাম ১/৪)।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৮৪/৪, ১১.৪ ওভার; (১২ ওভারে টার্গেট ৮৪; তামিম ইকবাল ২৯, মোহাম্মদ মিথুন ২৮, এনামুল হক বিজয় ১৫, আলাউদ্দিন বাবু ৩/১৯, রাহাতুল ফেরদৌস ১/১৪)।

ফলাফল: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব বৃষ্টি আইনে ৬ উইকেটে জয়ী।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি