ফুটবল > বাংলাদেশ ফুটবল

কোচসহ মোহামেডানের ১৭ জন করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক

২১ জুন ২০২১, বিকাল ৫:২৪ সময়

[ moh ]
এক, দুই বা তিন নয়, একে একে ১৭ জন করোনা আক্রান্ত মোহামেডান স্পোর্টিং ক্লাবে। এদের মধ্যে প্রধান কোচ শন লেন সহ ১২ ফুটবলার এবং ৪ জন বল বয়ও আক্রান্ত হয়েছেন। আগামী ২৫ জুন থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচের আগে সব দলের বাধ্যতামূলক করোনা পরীক্ষা করতে হবে। এই পরীক্ষা করতে গিয়েই ১৭ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহামেডানের দল নেতা আবু হাসান প্রিন্স।
করোনা আক্রান্তের বিষয় নিয়ে মোহামেডানের টিম ম্যানেজার আবু হাসান প্রিন্সের মন্তব্যঃ "আমরা ১৯ তারিখে পরীক্ষা করিয়েছি লিগের ম্যাচকে সামনে রেখে। রোববার ও সোমবার রেজাল্ট হাতে পাই সবার। সবমিলে ১৭ জনের কোভিড টেস্টে পজিটিভ এসেছে। সবাইকে ক্লাবের আবাসিকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।"
দলের ১২ জন ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছে শিডিউল পরিবর্তনের মানবিক আবেদন করে চিঠি দিবে মোহামেডান।
এ বিষয়ে মোহামেডানের দলনেতার মন্তব্যঃ "এতোজন করোনায় আক্রান্ত হলে খেলা সম্ভব নয়। আমরা মঙ্গলবার ফেডারেশনের কাছে চিঠি দেবো। যাতে আমাদের শিডিউল পরে রাখা হয়। এটা আমাদের মানবিক আবেদন। দলের এই অবস্থায় খেলা একেবারেই সম্ভব নয়।"
২৫ জুন প্রথম দিনেই মাঠে নামার কথা ছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডানের। কিন্তু মোহামেডানের এই করোনা দুঃসংবাদের কারণে হয়তো ঢাকা ডার্বি পেছাতে বাধ্য হবে লিগ কমিটি। প্রিমিয়ার লিগে ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে পাঁচে আছে মোহামেডান। একই পয়েন্ট নিয়ে এক ম্যাচ বেশি খেলে গোল ব্যবধানে এগিয়ে থেকে চট্টগ্রাম আবাহনী আছে চারে। ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অপরাজিত বসুন্ধরা কিংস। ৩২ পয়েন্ট নিয়ে আবাহনী লিমিটেড এবং তিনে শেখ জামাল।