অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে ধোঁয়াশা থাকছে না আর

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১ | ০২:২২:১৪

ডেস্ক রিপোর্ট

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে ধোঁয়াশা থাকছে না আর ছবিঃ ইন্টারনেট

সকল ধোঁয়াশা কাটিয়ে অবশেষে চুড়ান্ত অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর৷ ক্রিকেট ভিত্তিক গণমাধ্যম ক্রিকবাজকে নিশ্চিত করেছেন বিসিবি অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

এই মুহুর্তে অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে। সেখান থেকে ভাড়া করা বিমানে করে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। ৩ দিনের কোয়ারান্টাইন করে মিরপুরের হোম অব ক্রিকেটে পা রাখবে অস্ট্রেলিয়া।

পরদিনই প্রথম টি টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। ২ আগস্টে হবে সিরিজের প্রথম টি টুয়েন্টি। এরপর ৩, ৫, ৬ ও ৭ আগস্টে অনুষ্ঠিত হবার কথা সিরিজের বাকি সব ম্যাচগুলো।

বাংলাদেশ সরকারের ঘোষিত লকডাউনের মধ্যেই বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া দল। লক ডাউনের মধ্যেই শুরু হবে সিরিজ। বাংলাদেশে এসে কোন রকমের ইমিগ্রেশন করবে না অস্ট্রেলিয়া।

সরাসরি হোটেলে উঠবে দল। বাংলাদেশের নিরাপত্তা পরিকল্পনা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। সময়সূচি এখনো অফিসিয়ালি জানায়নি কোন বোর্ড।

অস্ট্রেলিয়া দল:

অ্যারন ফিঞ্চ (সি), অ্যাশটন আগর, ওয়েস আগর, জেসন বেরেনডরফ, অ্যালেক্স কেরি, ড্যান ক্রিশ্চিয়ান, জোশ হ্যাজলউড, মাইসেস হেনরিক্স, মিশেল মার্শ, রিলে মেরিডিথ, বেন ম্যাকডার্মট, জোশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, অ্যাশটন টার্ন, অ্যান্ড্রু টাই , ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।