বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অস্ট্রেলিয়ার সাথে জিতেও মন খারাপ পোলার্ডের

প্রকাশ: রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১৩:০০:৩২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

অস্ট্রেলিয়ার সাথে জিতেও মন খারাপ পোলার্ডের
ছবিঃ ক্রিকেট অস্ট্রেলিয়া
অস্ট্রেলিয়ার সাথে জিতেও মন খারাপ পোলার্ডের ছবিঃ ক্রিকেট অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ার সাথে প্রথম ওয়ানডেতে হারলেও দ্বিতীয় ওয়ানডেতে অজিদের ৪ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ এ সমতায় ফিরেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। তবে ম্যাচ জিতলেও পুরোপুরি সন্তুষ্টির ঢেকুর গিলতে পারছেন ক্যারিবিয়ান অধিনায়ক কাইরন পোর্লাড। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এমনটাই জানিয়েছেন তিনি।

বার্বাডোসের ব্রিজটাউনে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ক্যারিবিয়ান বোলারদের দাপুটে বোলিংয়ে শুরুতেই মহা ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় অস্ট্রেলিয়া। স্কোরবোর্ডে মাত্র ৪৫ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে বসে সফরকারীরা। তবে শেষ পর্যন্ত লোয়ারঅর্ডারের দৃঢ়তায় ১৮৭ রান সংগ্রহ করতে সমর্থ হয় অস্ট্রেলিয়া।

ছোট টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজেরও। ৭২ রানে ৫ উইকেট হারিয়ে বসে ম্যাচ হারার শঙ্কায় পড়েছিল তারাও। তবে নিকোলাস পুরান (৫৯*) এবং জেসন হোল্ডারের (৫২) ফিফটিতে ভর করে শেষ পর্যন্ত ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ক্যারিবিয়ানরা।

ছবি – আইসিসি/টুইটার

আর দলের পারফরম্যান্সের এমন উথান পতনই পোড়াচ্ছে পোলার্ডকে। ম্যাচ শেষে এ নিয়ে তিনি বলেন, “স্বাভাবিকভাবেই জয়ের জন্য আনন্দিত। পুরো খেলা জুড়ে আমি আমাদের পারফরম্যান্সে সামগ্রিকভাবে সন্তুষ্ট। তবে আমার মনে হয় আমাদের কিছু কাজ করার আছে। অস্ট্রেলিয়া ৪৫ রানে ৬ উইকেট হারানোর পরও প্রায় ১৯০ (১৮৭ রান) এ পৌঁছেছে। আমাদের যেভাবে কাজটা শেষ করা উচিৎ ছিল, আমরা সেটা করতে পারেনি এবং উল্টো তাদেরকে খেলায় আসার সুযোগ দিয়েছিলাম।”

তিনি আরও যোগ করেন, “পরবর্তীতে আমাদের ব্যাটাররাও এটিকে সহজভাবে করতে পারেনি। মনে হচ্ছে, আমরা জিনিসগুলি সহজ উপায়ে করতে পছন্দ করি না। তাদের সংগ্রহ ১২০ রান হওয়া উচিৎ ছিল।”

সতীর্থ নিকোলাস পুরান এবং জেসন হোল্ডারের প্রশংসার পাশাপাশি অস্ট্রেলিয়ার প্রশংসা করেছেন ক্যারিবিয়ান অধিনায়ক। তিনি বলেন, “তবে পার্থক্যটা প্রতিপক্ষে, কেননা অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়াই। আমরা যেভাবে লড়তে চেয়েছিলাম, ঠিক সেভাবে করতে পারেনি। তবে এটা ঠিক এইবারের লড়াইটা ভালো ছিল।”

আরও খেলার খবরঃ   ঐতিহ্যবাহী অ্যাশেজের চূড়ান্ত সূচি ঘোষণা

উল্লেখ্য, একই মাঠে ২৭ জুলাই সিরিজ সিরিজ নির্ধারনী তৃতীয় এবং শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়া।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যানগুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি