আগামী দুই বছর পিএসজিতে থাকবেন রামোস

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ | ১৬:৫৩:৫৪

মোঃ রানা শেখ

আগামী দুই বছর পিএসজিতে থাকবেন রামোস ছবিঃ ইন্টারনেট

অবশেষে অফিসিয়ালি ফটো শ্যুট করে সার্জিও রামোস জানান দিলেন পিএসজির হয়ে মাঠ মাতাতে আসছি আমি। রিয়াম মাদ্রিদ ছেড়ে পিএসজিতে যাওয়ার বিষয় আগেই জানা গেলেও আজ আসলো অফিসিয়াল নিশ্চয়তা। সার্জিও রামোস ও পিএসজি উভয়ই বিষয়টি নিশ্চিত করেছে।

গত জুনেই রিয়াল মাদ্রিদের সাথে চুক্তি শেষ হলে আর চুক্তি বাড়ায়নি রিয়াল মাদ্রিদ। সেখানে তিনি চেয়েছিলেন দুই বছরের চুক্তি করতে, কিন্তু মাদ্রিদের দলটি তাকে প্রস্তাব দিয়েছিল এক বছরের। পরে অবশ্য এক বছরের চুক্তিতেও মাদ্রিদে থাকতে চেয়েছিলেন দলটির সফলতম এই নায়ক, কিন্তু ক্লাব তখন আর চায়নি।

যে কারণেই প্রায় ১৬ বছরে সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে যোগ দিচ্ছেন এই বিশ্ব সেরা ডিফেন্ডার। পিএসজির সাথে চুক্তি সম্পন্ন শেষে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ভক্তদের উদ্দেশ্যে এক বার্তা দিয়েছেন সার্জিও রামোস।

রামোস জানিয়েছেন,

“স্বপ্ন দেখার সেরা জায়গা, জেতার সেরা ক্লাব। আমরা সব কিছুর সাথে যুদ্ধ করবো। স্বপ্ন দেখার জন্য সেরা জায়গা, সেরা ক্লাব জিততে থাকবে। আমরা সব কিছু দিয়ে যাবো। স্বপ্ন দেখার সবচেয়ে ভালো জায়গা, জেতার জন্য সেরা ক্লাব। আমরা সবকিছুর জন্য আমাদের যা কিছু আছে তা নিয়ে লড়াই করতে যাচ্ছি, চলো যাই।”

 

সার্জিও রামোস প্যারিসে গিয়ে পাচ্ছেন আরো তিন সাবেক মাদ্রিদ খেলোয়াড়কে। আর্জেন্টাইন ডি মারিয়া, কোস্টারিকান কেইলর নাভাস ও মরোক্কোর আশরাফ হাকিমি।