বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আমি সর্বদা অলরাউন্ডার হতে চেয়েছি : হাসান আলী

প্রকাশ: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১ | ১৭:১৭:৫৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সর্বদা অলরাউন্ডার হতে চেয়েছেন হাসান আলী সর্বদা অলরাউন্ডার হতে চেয়েছেন হাসান আলী (ছবিঃ জিও টিভি)
সর্বদা অলরাউন্ডার হতে চেয়েছেন হাসান আলী সর্বদা অলরাউন্ডার হতে চেয়েছেন হাসান আলী (ছবিঃ জিও টিভি)

সাম্প্রতিক সময়ে বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও পাকিস্তানের হয়ে বেশ নজর কেড়েছেন পেসার হাসান আলী। বিশেষত ইনিংসের শেষ দিকে তার কার্যকরী ক্যামিও ইনিংস গুলোতে দলকে সুবিধাজনক অবস্থায় পৌঁছে দিয়েছেন তিনি। তার ঝড়ো ব্যাটিং করার সক্ষমতার জন্য অনেকেই তাকে পাকিস্তানের নতুন ফিনিশার হিসেবে তকমা দিয়েছেন। তবে পাকিস্তানের এই পেসার জানিয়েছেন, ক্যারিয়ারে সর্বদাই একজন অলরাউন্ডার হওয়ার অভিপ্রায় ছিল তার।

আসন্ন ইংল্যান্ড সফরকে সামনে রেখে পিসিবি ডিজিটালে দেওয়া এক সাক্ষাৎকারে নানান বিষয়ে কথা বলেছেন হাসান আলী। সেখানে নিজের অলরাউন্ডার হওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন পাকিস্তান পেসার। সাম্প্রতিক সময়ে বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দলের জন্য অবদান রাখতে পেরে বেশ খুশি তিনি।

অলরাউন্ডার হতে চেয়েছেন হাসান আলীঃ

“আমি সর্বদা একজন অলরাউন্ডার হতে চেয়েছি এবং আমি খুশি যে, বোলিংয়ের পাশাপাশি আমি আমার ব্যাটিং দিয়েও দলের জন্য অবদান রাখছি। ইঞ্জুরির কারণে যখন আমি দু’বছর ক্রিকেট থেকে দূরে ছিলাম, তখন আমি এনএইচপিসিতে (ন্যাশনাল হাই-পারফরম্যান্স সেন্টার) আমার ব্যাটিং নিয়ে, বিশেষত জোরে বল মারার সক্ষমতা নিয়ে কাজ করেছি।”

আসন্ন ইংল্যান্ড সিরিজ নিয়ে বেশ উচ্ছ্বসিত হাসান আলী। কেননা ইংল্যান্ডে তার ভাগ্য সবসময়ই সুপ্রসন্ন ছিল। এর উদাহরণ হিসেবে ইংল্যান্ডের মাটিতে ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফিতে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার সুখস্মৃতির কথা স্মরণ করেছেন পাকিস্তানি পেসার।

ইংল্যান্ডে আমার ভাগ্য সর্বদা সুপ্রসন্ন ছিলঃ

“ইংল্যান্ডের বিপক্ষে সাদা বল সিরিজটি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কেননা ওয়ানডেতে ইংল্যান্ড বিশ্ব চ্যাম্পিয়ন এবং টি-টোয়েন্টিতেও র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানীয় দল। ইংল্যান্ডে আমার ভাগ্য সর্বদা সুপ্রসন্ন ছিল, যেহেতু অতীতে আমার ইংল্যান্ড সফরে দুর্দান্ত স্মৃতি রয়েছে। ২০১৭ সালে ইংল্যান্ডেই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিলাম আমরা।

চলতি জুলাই মাসেই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং সমান সংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি