বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইংল্যান্ডের “দ্বিতীয়’ সারির দলের বিপক্ষে খেলতে না পারার আক্ষেপ লঙ্কান কোচের

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ | ১২:২১:৪৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ইংল্যান্ডের "দ্বিতীয়' সারির দলের বিপক্ষে খেলতে না পারার আক্ষেপ লঙ্কান কোচের
ছবি - সংগৃহীত
ইংল্যান্ডের "দ্বিতীয়' সারির দলের বিপক্ষে খেলতে না পারার আক্ষেপ লঙ্কান কোচের ছবি - সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে ইংল্যান্ডের ঘোষিত দলে করোনার হানা দেওয়ায় পুরো দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে, সেই সাথে সিরিজের জন্য নতুন করে আলাদা স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

টেস্ট দলে থাকা ক্রিকেটারদের বাহিরে রেখেই ওয়ানডে স্কোয়াড গড়েছিল ইসিবি, কিন্তু ৩ ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়া ও বাকি সদস্যরা তাদের সংস্পর্শে আসায় পুরো দলকেই আইসোলেশনে যেতে হয়েছে। আইপিএলে আঙুলে পাওয়া চোটে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাহিরে বেন স্টোকস, সেই স্টোকসকেই অধিনায়ক করে ৯ নতুন মুখ নিয়ে আলাদা স্কোয়াড ঘোষণা করেছে ইসিবি।

ইংল্যান্ডের এই দ্বিতীয় সারির স্কোয়াড দেখে আক্ষেপে পুড়ছেন শ্রীলঙ্কার হেড কোচ মিকি আর্থার, যারা কদিন আগেই ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সিরিজ হেরে দেশে ফিরেছে। এর পাশাপাশি ইংল্যান্ড দলে করোনা হানা দেওয়ায় দুঃখও প্রকাশ করেছে আর্থার, অবশ্য তার দুঃখের চেয়ে আক্ষেপটাই বেশি; হয়তো বর্তমান এই দলের বিপক্ষে খেললে অন্তত জয়ের দেখা পেতো শ্রীলঙ্কা ক্রিকেট দল।

আক্ষেপ জানিয়ে মিকি আর্থার বলেনঃ

“আমি ইংল্যান্ড টিমের জন্য খুবই দুঃখ পেয়েছি। কারণ ওরা এই মুহূর্তে খুবই ভাল দল। ওরা খুবই ভালো ছন্দ রয়েছে, ভালো খেলছে। টিমের মধ্যে করোনা ধরা পড়ায় এখন ওদের সবাইকে সেলফ আইসোলেশনে থাকতে হবে, যেটা খুবই কঠিন বিষয়। তবে এ কথাটা একটু নির্লজ্জের মতোই বলছি, এখন ইংল্যান্ডের যে ১৮ জনের দল হয়েছে, তাদের বিরুদ্ধে কেন আমরা খেলতে পারলাম না?”

আজ থেকে মাঠে গড়াচ্ছে ইংল্যান্ড ও পাকিস্তানের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, ওয়ানডে সিরিজের পর ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে দুই দল।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি