বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইংল্যান্ড সিরিজের আগে বড় ধাক্কা খেলো পাকিস্তান

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ | ১৬:৫৫:৫৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ইংল্যান্ড সিরিজের আগে বড় ধাক্কা খেলো পাকিস্তান ছবিঃ ইন্টারনেট
ইংল্যান্ড সিরিজের আগে বড় ধাক্কা খেলো পাকিস্তান ছবিঃ ইন্টারনেট
  • ইঞ্জুরিতে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন পাকিস্তানের হারিস সোহেল। 
  • চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।     
  • কার্ডিফে সিরিজের প্রথম ওয়ানডেতে আজ ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। 

কার্ডিফের সোফিয়া গার্ডেন মাঠে বাংলাদেশ সময় বিকাল ৬.০০ আজ (বৃহস্পতিবার) স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। কিন্তু তার ঠিক আগমুহূর্তে বড় রকমের ধাক্কা খেলো সফরকারীরা। ইঞ্জুরিতে পড়ে পুরো ওয়ানডে সিরিজ থেকেই ছিটকে গেছেন পাকিস্তানের মিডল-অর্ডার ব্যাটার হারিস সোহেল।

হ্যামস্ট্রিং ইঞ্জুরিতে পড়েছেন হারিস সোহেল। বুধবার করা এমআরআই স্ক্যানে তার ‘এ গ্রেড থ্রি টেয়ার’ ইঞ্জুরির কথা নিশ্চিত হওয়া গেছে। ফলে অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে পাকিস্তানের এই মিডল-অর্ডার ব্যাটারকে, এমনটাই পরামর্শ দিয়েছে পিসিবির মেডিকেল টিম।

হারিস সোহেল (ছবিঃ পিসিবি)

উল্লেখ্য, ডার্বিতে গত সপ্তাহে অনুশীলনের সময় চোট অনুভব করেছিলেন হারিস সোহেল। শুধু মাত্র ওয়ানডে স্কোয়াডে থাকা এই বাঁহাতি ব্যাটার, শীঘ্রই পাকিস্তানে ফিরে যাবেন। লাহোরে অবস্থিত ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের অধীনে তার চার সপ্তাহের পুর্নবাসন কার্যক্রম চলবে।

তবে সিরিজ শুরুর আগে সফরের ইতি ঘটায় বেশ হতাশ হারিস সোহেল। কেননা এই সিরিজের মাধ্যমেই পাকিস্তান দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে চেয়েছিলেন তিনি। তবে দেশে ফিরে দ্রুত সুস্থ হয়ে আবারও মাঠে ফিরতে মরিয়া তিনি।

এভাবে ছিটকে পড়ে হতাশ হারিস সোহেলঃ

“আমি ওয়ানডে সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম। যেখানে আমার উদ্দেশ্য ছিলো দলের সাফল্যে অবদান রাখা এবং পাশাপাশি দলে আমার অবস্থানকে পাকাপোক্ত করা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে আমি হতাশ হয়েছি যে, আমার এই (ইংল্যান্ড) সফরটি এখানেই শেষ হয়ে যাচ্ছে। তবে আমি লাহোরে ফিরে আসবো এবং পুনর্বাসন কর্মসূচীর মধ্য দিয়ে যাবো, যাতে আমি ২০২১-২২ মৌসুমের জন্য পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারি।”

কার্ডিফে আজ (৮ জুলাই) সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এরপর ১০ এবং ১৩ জুলাই যথাক্রমে লর্ডস এবং এজবাস্টনে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ
বাংলাদেশ ক্রিকেট / জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে বাংলাদেশের চাই ১৪১
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি