কিংসের জার্সিতে কৃষ্ণার ‘পঞ্চাশ’

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ | ১৫:২৪:৪৬

মোঃ রানা শেখ

কিংসের জার্সিতে কৃষ্ণার ‘পঞ্চাশ’

বসুন্ধরা কিংসের হয়ে নিজের ৫০তম গোলের দেখা পেলেন স্ট্রাইকার কৃষ্ণা রানী সরকার। সেই সাথে এবারের বাংলাদেশ নারী প্রিমিয়ার লিগে ২৮ গোল করে হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। পিছনে ফেলেছেন সতীর্থ সাবিনা খাতুনকে, যিনি করেছেন ২৬ গোল।

আজ (সোমবার) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে নাসরিন স্পোর্টস একাডেমিকে ১৬-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হল বসুন্ধরা কিংস। উক্ত ম্যাচে ৪ গোল করেছেন কৃষ্ণা রানী সরকার। নিজের ৫০ তম গোল পূরণ করতে কৃষ্ণার এ ম্যাচে দরকার ছিল চার গোল। প্রথমার্ধেই হ্যাট্রিক পূরণ করার পর দ্বিতীয়ার্ধের ৬ মিনিটের মাথায় চতুর্থ গোল করে গোলের হাফ সেঞ্চুরি করেন টাঙ্গাইলের এই মেয়ে।

এবারের ২৮ গোলের আগে গত আসরে বসুন্ধরার জার্সিতে করেছিলেন ২২ গোল। কিংসের জার্সিতে ৫০ গোল করে উচ্ছেসিত কৃষ্ণা রানী সরকার। এবারের আসরে সর্বোচ্চ গোল দাতা হবার দৌড়ে পেছনে ফেলেছেন তার আইডল সাবিনা খাতুনকে। হাফ সেঞ্চুরির এই অর্জনে সাবিনা সহ দলের সবার অবদানের কথা জানালেন কৃষ্ণা। তিনি বলেন, “ভাল লাগছে, সর্বোচ্চ গোলদাতা হতে পেরে। এটা আমার পরবর্তী খেলা গুলোয় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।”

গত আসরের মত এবারের আসরেও প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসিয়েছে কিংসের মেয়েরা। ভুরি ভুরি গোল করলেও আগের আসরের থেকে এবারের আসরকে কিছুটা প্রতিযোগিতমূলক লিগ বললেন কৃষ্ণা রানী সরকার। তিনি বলেন, “আমাদের তো খেলাই হতো না, এখন তাও হচ্ছে। আগের আসর থেকে এবারের বেশ কয়েকটা দল বেশ ভাল ছিল।”