গোলের রেকর্ড গড়ে অপরাজিত চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ | ১৫:৪৩:০৩

মোঃ রানা শেখ

গোলের রেকর্ড গড়ে অপরাজিত চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ছবিঃ ফেসবুক

আজ (সোমবার) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে নাসরিন স্পোর্টস একাডেমিকে ১৬-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হল বসুন্ধরা কিংস। ম্যাচে ডাবল হ্যাট্রিক করেছেন অধিনায়ক সাবিনা খাতুন, এছাড়া ৪ গোল করেছেন কৃষ্ণা রানী সরকার। হ্যাট্রিক করেছে স্বপ্না এবং একটি করে গোল করেছেন সুমাইয়া, শামসুন্নাহার এবং মারিয়া মান্দা।

এ ম্যাচে বসুন্ধরা কিংসের জার্সিতে নিজের ৫০তম গোলের দেখা পেয়েছেন কৃষ্ণা রানী সরকার। নিজের ৫০তম গোল পূরণ করতে কৃষ্ণার এ ম্যাচে দরকার ছিল চার গোল। প্রথমার্ধেই হ্যাট্রিক পূরণ করার পর দ্বিতীয়ার্ধের ৬ মিনিটের মাথায় চতুর্থ গোল করে গোলের হাফ সেঞ্চুরি করেন টাঙ্গাইলের এই মেয়ে। গত আসরের ২২ গোল করে হয়েছিলেন দ্বিতীয় সর্বোচ গোলদাতা কিন্তু এবার নিজেকে নিয়ে গেছেন শীর্ষে। ২৮ গোল করে হয়েছেন লিগের সর্বোচ্চ গোলদাতা, পিছনে ফেলেছেন সতীর্থ সাবিনা খাতুনকে।

গত বারের লিগে করা গোলের রেকর্ড এবার টপকে গেছে বসুন্ধরা কিংস। গত আসরে করেছিল ১১৯টি কিন্তু এবার তা ছাড়িয়ে করেছে ১২৩ গোল। শুধু গোল করাই নয়, গোল হজমের দিক দিয়েও উন্নতি হয়েছে কিংসের। গত আসরে তিন গোল হজম করলেও এবার হজম করেছে মোটে এক গোল। যদিও এবারের আসরে গত বার থেকে দুই ম্যাচ বেশি খেলার সুযোগ পেয়েছে অংশগ্রহণ করা দল গুলো।

আগের ম্যাচেই চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত হয়েছিল বসুন্ধরা কিংসের,সে ম্যাচে চ্যাম্পিয়ন উদযাপন করলেও ট্রফিরর ছোঁয়া পেয়েছিল না কিংসের মেয়েরা। আজ নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে ম্যাচ শেষে ট্রফি নিয়ে উদযাপন সেরেছে সাবিনা, কৃষ্ণারা। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে প্রাইজ মানি হিসেবে ৩ লক্ষ এবং রানার্সাপ আতাউর রহমান ভুঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবকে ২ লক্ষ টাকা প্রদান করা হয়।

এবারের লিগের সেরা খেলোয়াড় হয়েছেন আতাউর রহমান ভুঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের সোহাগি কিস্কু এবং সর্বোচ্চ গোলদাতা কৃষ্ণা রাণী সরকার।

১৪ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে এবারের আসরের রানার্সাপ হয়েছে আতাউর রহমান ভুঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব।