বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত মুস্তাফিজ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ | ১৪:১২:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত মুস্তাফিজ
ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি
জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিত মুস্তাফিজ ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি

১৬ জুলাই থেকে হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুরু হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, তার আগে গতকাল একমাত্র প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিয়েছে টাইগাররা। ব্যাটে-বলে প্রস্তুতিটা মন্দ হয়নি তামিম-সাকিবদের, কিন্তু প্রস্তুতি ম্যাচেই দুশ্চিন্তা সঙ্গী হয়েছে বাংলাদেশের।

প্রস্তুতি ম্যাচে শুরুতে ব্যাট করে তামিম ইকবালের ফিফটিতে ২৯৬ রানের সংগ্রহ পেয়েছিল বাংলাদেশ, এরপর বোলিংয়ে প্রথম ওভারেই আক্রমণে আসেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর। কিন্তু ৫ বলের বেশি করতে পারেননি, ডান পায়ের গোড়ালির চোট নিয়ে মাঠ ছাড়েন মুস্তাফিজ।

অস্বস্তি নিয়ে মুস্তাফিজুর রহমানের মাঠ ছাড়াটা অস্বস্তি ছড়িয়েছে বাংলাদেশের ক্রিকেটেও, জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলের সেরা এই পেসারকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য অপেক্ষায় আছেন ফিজিওথেরাপিস্টের দেওয়া রিপোর্টের, এরপরই মুস্তাফিজের খেলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, “বুধবার জিম্বাবুয়ে সিলেক্ট একাদশের বিপক্ষে গোড়ালির চোটে পড়েছেন, মুস্তাফিজুর রহমান তার ডান পায়ের গোড়ালিতে অস্বস্তিবোধ করছিলেন। টিম ম্যানেজমেন্ট তাকে উঠিয়ে নেওয়ার আগে সে মাত্র ৫ টি ডেলিভারি কর‍তে সক্ষম হয়েছিলেন, তাকে বরফের থেরাপি দেওয়া হয়েছিল এবং আমরা ফিজিওথেরাপিস্টের রিপোর্টের অপেক্ষায় আছি।”

পারিবারিক কারণে মুশফিকুর রহিমকেও পাচ্ছে না বাংলাদেশ দল, সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ হওয়ায় আলাদা গুরুত্ব পাচ্ছে বাংলাদেশের কাছে। ১৬, ১৮ ও ২০ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ, এরপর ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজটি।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি