বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছেন মুমিনুল হকরা

প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ | ১১:৪৫:৪১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছেন মুমিনুল হকরা
ফাইল ফটো
জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছেন মুমিনুল হকরা ফাইল ফটো

জিম্বাবুয়ের বিপক্ষে একটি মাত্র টেস্ট ম্যাচ জয় করে আজ মঙ্গলবার সকালে দেশে ফিরেছেন টেস্ট দলের ৭ সদস্য। অধিনায়ক মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, সাদমান ইসলাম অনিক, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি, নাঈম হাসান, এবাদত হোসেন ও আবু জায়েদ আছেন এই তালিকায়।

এবারের জিম্বাবুয়ে সফরে ৩ ফরম্যাটের জন্য আলাদা আলাদা দল গঠন করেছিল বিসিবি। টেস্ট দলে খেলা ওয়ানডে-টি টোয়েন্টি দলের যৌথ ক্রিকেটাররা ছাড়া শুধুমাত্র টেস্ট দলের ক্রিকেটাররা দেশে ফিরেছেন।

অন্যদিকে ওয়ানডে খেলার জন্য নাইম শেখ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদদ সাইফ ‍উদ্দিন এবং মোস্তাফিজুর রহমানরা ইতোমধ্যে যোগ দিয়েছেন দলের সাথে।

তবে ভিসা জটিলতায় এখনো জিম্বাবুয়ে যাওয়া হয়নি ওয়ানডে দলের সদস্য রুবেল হোসেন এবং টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া শামীম পাটোয়ারীর। বিসিবির সুত্রের খবর তাদের ভিসা কার্যক্রম শেষ হয়েছে, যেকোনো মুহুর্তে জিম্বাবুয়ের উদ্দেশ্যে উড়াল দিবেন রুবেল হোসেন। তবে ১৬ তারিখ জিম্বাবুয়ে যাবেন শামীম হোসেন।

২৩ জুলাই থেকে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। সেই লক্ষ্যে গতকাল (সোমবার) দেশ ছেড়েছেন সৌম্য সরকার, নাসুম আহমেদ, শেখ মাহেদি হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব।

১৬, ১৮ ও ২০ জুলাই হারারেতে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। একই মাঠে ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ।

 

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি