বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টিকে এক পাল্লাতেই রাখছেন ভুবেনশ্বর

প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১ | ২৩:২৮:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টিকে এক পাল্লাতেই রাখছেন ভুবেনশ্বর
ভুবেনশ্বর কুমার (ছবিঃ স্পোর্ট৩৬০)
টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টিকে এক পাল্লাতেই রাখছেন ভুবেনশ্বর ভুবেনশ্বর কুমার (ছবিঃ স্পোর্ট৩৬০)

২০১৮ সালের পর ভারতের টেস্ট দলে আর দেখা যায়নি ভুবেনশ্বর কুমারকে। সম্প্রতি গুঞ্জন উঠেছিল সীমিত ওভারের ক্রিকেটে পূর্ণ মনোযোগ দিতে টেস্ট সংস্করণে আর খেলতে চান না এই তারকা পেসার। যদিও সে গুঞ্জন পুরোপুরি উড়িয়ে দিয়েছেন ভুবেনশ্বর কুমার।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে, ভার্চুয়াল প্রেস কনফারেন্সে আরও একবার এ প্রসঙ্গে নিজের ভাবনার কথা জানিয়েছেন ভারতীয় পেসার। সীমিত ওভারের ক্রিকেটে বিশেষ কোনো প্রাধান্য নয়, বরং তিন ফরম্যাটেই খেলতে চান ভুবেনশ্বর কুমার।

এ প্রসঙ্গে তিনি বললেন, “আমি শুধুই সাদা বলের ক্রিকেটকেই প্রাধান্য দিচ্ছি বিষয়টি এমন নয়। আমি যদি লাল বলের ক্রিকেট খেলার জন্য যদি নির্বাচিত হই, তবে অবশ্যই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। তবে আমি সাদা বলের ক্রিকেট কিংবা লাল বলের ক্রিকেটের জন্য বিশেষ কোন প্রাধান্য দিচ্ছি না।”

আইসিসি প্লেয়ার অফ মান্থ অ্যাওয়ার্ড | মার্চের পুরস্কার জিতলেন ভুবনেশ্বর-লিজলে লি

ছবি – টুইটার

তিন সংস্করণের জন্যই নিজেকে প্রস্তুত রাখছেন ডানহাতি এই পেসার। সেজন্য নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। ওয়ানডে এবং টি-টোয়েন্টির পাশাপাশি টেস্ট দলে সুযোগ পেলেও নিজের পুরোটা ঢেলে দিতে চান ভারতীয় পেসার।

তিনি বলেন, “স্বাভাবিকভাবেই আমি আমার কাজটা করে যাচ্ছি এবং সব সংস্করণের জন্য নিজেকে প্রস্তুত রাখছি। যে সংস্করণেই সুযোগ পাই না কেন, আমি আমার শতভাগ উজাড় করে দিয়ে দলের জন্য অবদান রাখার চেষ্টা করবো।”

রবিবার কলম্বোতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে ভারত। সেখানে ভারতের সহ-অধিনায়ক হিসেবে দেখা যাবে ভুবেনশ্বর কুমারকে।

 

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি