ভুলে যাওয়া স্বাদ ফিরে পেল বসুন্ধরা কিংস

প্রকাশ: রবিবার, ১৮ জুলাই, ২০২১ | ২০:০০:১৭

ডেস্ক রিপোর্ট

ভুলে যাওয়া স্বাদ ফিরে পেল বসুন্ধরা কিংস

জিততে জিততে যেন হারের স্বাদ কেমন সেটা ভুলেই গেছিলো বিগ বাজেটের দল বসুন্ধরা কিংস। এবারের সিজনে টানা ২২ ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে হারের তিক্ত স্বাদ পেল অস্কার ব্রুজনের শিষ্যরা। সর্বশেষ ২০২০ সালের ১৫ই মার্চ চিটাগাং আবাহনীর কাছে অপ্রত্যাশিত ভাবে হেরেছিল বসুন্ধরা কিংস।সে ম্যাচে ৩-০ গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৪-৩ গোলে হেরেছিল বসুন্ধরা কিংস।

এরপর থেকেই যেন অপ্রতিরোধ্য হয়ে উঠে কিংস। প্রতিপক্ষকে বিধ্বস্ত করে একের পর এক জয় তুলে নিয়ে নিজেদের গড়ে তুলেছে অপ্রতিরোধ্য হিসেবে। এবারের সিজনে অপরাজিত ফেডারেশন কাপ জয়ের পর লিগের ১৭ ম্যাচ পর্যন্ত কোন হারের স্বাদ পায়নি কিংস। অবশেষে লিগের ১৮তম ম্যাচে এসে চিটাগাং আবাহনীর কাছে ২-১ গোলে হেরে হারের স্বাদ কেমন সেটা হাড়ে হাড়ে টের পেল বসুন্ধরা কিংস।

এই হারকে দূর্ভাগ্যজনক বলছেন বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন। তিনি আরো বলেন,

“আজ আমরা নিজের সেরা ফর্মে ছিলাম না। আমরা ভাল একটি দলের সাথে খেলেও বেশি চান্স ক্রিয়েট করেছি কিন্তু আমরা তা কাজে লাগাতে পারিনি। পুরো ম্যাচই আমাদের নিয়ন্ত্রণে ছিল কিন্তু তারা দুই-তিনটা চান্স ক্রিয়েট করেই গোল করেছে। এখানেই আমরা পিছিয়ে পড়েছি।”

পুরো ম্যাচে কিংস ফরোয়ার্ডদের ব্যর্থতার পাশাপাশি দ্বিতীয়ার্ধের শুরুতেই রাউল বেচাররার পেনাল্টি মিস কিংসকে হারের স্বাদ পাইয়েছে। তবেই সামনের ম্যাচেই জয়ে ফিরবে কিংস এমনটাই জানালেন অস্কার ব্রুজন। তিনি বলেন, “অনেক দিন পর হারলাম, আশা করি এই হার থেকে শিক্ষা নিয়ে সামনের ম্যাচেই জয়ে ফিরবে ছেলেরা।”