রাজার নেতৃত্বে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা, নেই টেইলরও

প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১ | ২২:৫৭:৩০

ডেস্ক রিপোর্ট

রাজার নেতৃত্বে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা, নেই টেইলরও ছবি - সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে আগামীকাল থেকে মাঠে গড়াতে যাওয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সিকান্দার রাজাকে অধিনায়ক করে ১৫ সদস্যের জিম্বাবুয়ে দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড, স্কোয়াডে নেই ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন।

করোনা প্রটোকল ভেঙে পরিবারের সাথে দেখা করায় টেস্ট স্কোয়াড থেকে ছিটকে যান নিয়মিত অধিনায়ক শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন, একই কারণে ওয়ানডে সিরিজেও খেলা হয়নি তাদের। অভিজ্ঞ এই দুই ক্রিকেটারকে টি-টোয়েন্টি দলেও পাচ্ছে না জিম্বাবুয়ে, পাশাপাশি বিশ্রাম দেওয়া হয়েছে ভারপ্রাপ্ত অধিনায়কত্ব করা ব্রেন্ডন টেইলরকেও।

অভিজ্ঞ এই ৩ ক্রিকেটার না থাকায় জিম্বাবুয়ের নেতৃত্বে রাখা হয়েছে সিকান্দার রাজাকে, টেস্ট সিরিজ খেলতে না পারলেও ওয়ানডে সিরিজ দিয়ে অসুস্থতা কাটিয়ে প্রায় ৪ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন তিনি। এবার অধিনায়কত্বই পেলেন রাজা, বাংলাদেশের বিপক্ষে ৩ টি-টোয়েন্টি ম্যাচ তার নেতৃত্বেই খেলবে জিম্বাবুয়ে।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে আগামীকাল বিকেল সাড়ে ৪ টা প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক জিম্বাবুয়ে, সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি ২৩ ও ২৫ জুলাই।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড:

সিকান্দার রাজা (অধিনায়ক), রেজিস চাকাভা, ওয়েসলি মাধুভারে, তিশানে কামুনহুকামওয়ে, ডিওন মেয়ার্স, টাডিওয়ানাশে মারুমানি, তারিসাই মুসাকান্দা, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, লুক জঙ্গে, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগ্রাভা, মিল্টন শুম্বা ও ডোনাল্ড টিরিপানো।