বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

লামিচানের ডাকে সাড়া দিয়ে নেপালে খেলবেন আফ্রিদি

প্রকাশ: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ | ১৪:৫১:২৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

লামিচানের ডাকে সাড়া দিয়ে নেপালে খেলবেন আফ্রিদি ছবিঃ ক্রিকঅ্যাডিক্টেটর
লামিচানের ডাকে সাড়া দিয়ে নেপালে খেলবেন আফ্রিদি ছবিঃ ক্রিকঅ্যাডিক্টেটর

বিশ্ব ক্রিকেটের অন্যতম জনপ্রিয় তারকা পাকিস্তানের শহীদ আফ্রিদি। আন্তজার্তিক ক্রিকেটকে বিদায় জানালেও বিশ্বজুড়ে ফ্যাঞ্জাইজি ভিত্তিক ক্রিকেট লিগগুলোতে সুনামের সাথে খেলে আসছেন পাকিস্তানি এই অলরাউন্ডার। এবার তাকে খেলতে দেখা যাবে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে।

নেপাল জাতীয় দলের তারকা লেগ-স্পিনার সন্দীপ লামিচানের আমন্ত্রণেই মূলত টুর্নামেন্টটিতে খেলতে যাচ্ছেন শহীদ আফ্রিদি। সেখানে লামিচানের দল কাঠমুন্ডু কিংস ইলেভেনের হয়েই মাঠে নামবেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার।

এর আগে আইসিসি বিশ্ব একাদশের হয়েও একসঙ্গে খেলার অভিজ্ঞতা আচ্ছে শহীদ আফ্রিদি এবং সন্দীপ লামিচানের। আবারও পাকিস্তান কিংবদন্তির সাথে খেলার জন্য উদগ্রীব হয়ে আছেন নেপালি সুপারস্টার। এক ভিডিও বার্তায় আফ্রিদিকে নেপালে স্বাগত জানিয়ে লামিচানে বলেছেন,

“কাঠমান্ডু কিংস ইলেভেনে আপনাকে স্বাগতম। ছেলেরা আপনাকে মাঠে দেখার জন্য উদগ্রীব হয়ে আছে। আমি জানি, নেপালে আপনার সময়টা দারুণ কাটবে। আপনাকে দলে দেখার জন্য আর তর সইছে না।”

হিমালয়ের দেশ নেপালে প্রথমবারের মতো খেলতে যাবেন শহীদ আফ্রিদি। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনিও। এক টুইট বার্তায় তা নিশ্চিত করেছেন তিনি। পাশাপাশি এক সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে পাকিস্তানি অলরাউন্ডার বলেন, “কাঠমান্ডুতে এটাই হবে আমার প্রথম সফর। এই সফরকে ঘিরে আমি বেশ উচ্ছ্বসিত। আশা করছি, দারুণ একটা সময় কাটবে।”

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হবে এভারেস্ট প্রিমিয়ার লিগ। পোখড়া রাইনোস, ললিতপুর প্যাট্রিয়টস, ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটরস, চিত্রওয়ান টাইগারস, বিরাটনগর ওয়ারিয়র্স এবং কাঠমান্ডু কিংস ইলেভেন এই ছয় ফ্যাঞ্চাইজি, যারা এই বছরের শেষের দিকে এভারেস্ট প্রিমিয়ার লিগের শ্রেষ্ঠত্ব অজর্নের জন্য লড়াই করবে।

হিমালয়ের দেশের এই টুর্নামেন্টে শহীদ আফ্রিদি ছাড়াও এবারের আসরে অংশ নেওয়ার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স, ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইলের মতো তারকাদের।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরলো বায়ার্ন মিউনিখ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি