শিরোপা উদযাপনের অপেক্ষা বাড়লো বসুন্ধরা কিংসের

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ | ১৪:২৪:৪৮

ডেস্ক রিপোর্ট

শিরোপা উদযাপনের অপেক্ষা বাড়লো বসুন্ধরা কিংসের ছবিঃ ফেসবুক

বাংলাদেশ নারী লিগে আজ বৃহস্পতিবার কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে কুমিল্লা ইউনাইটেডকে ৬-০ গোলে হারিয়ে বসুন্ধরা কিংস। দলের হয়ে জোড়া গোল করেছেন শামসুন্নাহার জুনিয়র। এছাড়া অধিনায়ক সাবিনা খাতুন, রিতু পর্ণা, মনিকা এবং তোহুরা খাতুন করেছেন একটি করে গোল।

১২ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে সাবিনারা। শীর্ষে থাকলেও শিরোপা উদযাপনের জন্য আরো এক ম্যাচ অপেক্ষা করতে হচ্ছে বসুন্ধরার মেয়েদের। আগামী শনিবার ১৭ই জুলাই জামালপুর কাচারি পাড়া একাদশের বিপক্ষে লড়বে কিংস। এই ম্যাচ জিতলেই টানা দ্বিতীয় বারের মত লিগ শিরোপা জয় করবে বসুন্ধরা কিংস।

কুমিল্লা ইউনাইটেডের বিপক্ষে প্রথমার্ধে বিবর্ণ ছিল বসুন্ধরা কিংসের মেয়েরা। ম্যাচের ১৫ মিনিটে কিংসকে এগিয়ে নেন অধিনায়ক সাবিনা খাতুন। দ্বিতীয় গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় ৫৭ মিনিট পর্যন্ত। কিংসকে গোল এনে দেন শামসুন্নাহার জুনিয়র।

এরপর একে একে গোলের দেখা পান তোহুরা খাতুন, মনিকা চাকমা ও রিতু পর্ণা। নির্ধারিত সময় শেষে যোগ করা এক মিনিটের মাথায় কিংসকে ৬ষ্ঠ গোল এনে দেন শামসুন্নাহার জুনিয়র। সেই সাথে নিজের দ্বিতীয় গোলের দেখা পান এই কিংসের মেয়ে।

এদিকে দ্বিতীয় স্থানে থাকা আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ১১-০ গোলে হারিয়েছে জামালপুর কাচারি পাড়া একাদশকে। এই জয়ে সমান ১২ ম্যাচে অর্জন করেছে ৩০ পয়েন্ট। শেষ দুই ম্যাচ জিতলেও লিগ শিরোপা জয়ের সম্ভাবনা নেই এআরসিবির।