বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাকিবকে পেয়ে খুশি মাহমুদউল্লাহ

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১ | ১৪:৪১:৪৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সাকিবকে পেয়ে খুশি মাহমুদউল্লাহ
সাকিবকে পেয়ে খুশি মাহমুদউল্লাহ

শততম টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। এর আগে শততম ওয়ানডে এবং টেস্ট খেলেছে বাংলাদেশ। শততম ওয়ানডে ম্যাচে ভারতের বিপক্ষে জয়ের পাশাপাশি শততম টেস্ট ম্যাচেও শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। এবার প্রতিপক্ষ জিম্বাবুয়ে।

তাদের বিপক্ষেও জিতে শততম টি-টোয়েন্টিও নিশ্চয় রাঙিয়ে রাখতে চাইবে বাংলাদেশ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পেয়েছে উচ্ছ্বসিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

নিষেধাজ্ঞা থেকে ফিরে এর আগে সাকিব টেস্ট এবং ওয়ানডে খেললেও এটিই তার প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ। এই ম্যাচের আগে বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে পাওয়া নিয়ে রিয়াদ বলেন, “আমি খুবই খুশি যে সাকিব ফিরেছে।”

“সে ব্যাটে বলে খুবই ভালো করছে। আরও কয়েকজন নতুন প্রতিভাবান ক্রিকেটার দলে এসেছেন। তাদের ফিল্ডিং সামর্থ্য অনেক ভালো। সবে মিলিয়ে সবই ভালো। সব সংস্করণেই শুরুটা গুরুত্বপূর্ণ। সেই শুরুটা ভালো করতে পারি এই আশা থাকবে।” যোগ করেন রিয়াদ।

এই সফরে এর আগে বাংলাদেশ যে একটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলেছে তার সবকটিতেই প্রভাব বিস্তার করে জয় পেয়েছে সফরকারীরা। স্বভাবতই ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সফরে দুর্দান্ত পারফরম্যান্স আত্মবিশ্বাস জোগাতে টি-টোয়েন্টি দলের অধিনায়ককে।

রিয়াদ আরো বলেন, “টেস্টে ভালো খেলেছি। ওয়ানডেতে তিনটা ম্যাচই জিতেছি। বোলাররা ভালো করেছে। সেই আত্মবিশ্বাসটা অবশ্যই থাকবে। ম্যাচে কাজে লাগিয়ে ফলটা নিজেদের পক্ষে আনতে পারি।”

তবে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ পাচ্ছে না দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল এবং মুশফিকুর রহিমকে। তাদের অভাব নিয়ে রিয়াদ বলেন, “প্রতিটা টি-টোয়েন্টি ম্যাচই চ্যালেঞ্জিং। কারণ কাউকে এই সংস্করণের খেলায় ফেভারিট বলা খুব কঠিন।

ওই দিন যে ভালো খেলবে তাদের জয়ের সম্ভাবনা বেশি থাকবে। আমরা অবশ্যই তামিম ও মুশফিককে মিস করব। দুজনই আমাদের জন্য অনবদ্য খেলোয়াড়। তারপরও আমি বলবো, এটা বাকিদের জন্য সুযোগ বাংলাদেশকে জেতানোর জন্য।”

আরও খেলার খবরঃ   ড্যানিয়েল ভেট্টরির সমান বেতন চায় হেরাথ

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি