বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবসর নিয়ে দ্রুতই সবকিছু জানাবেন রিয়াদ

প্রকাশ: সোমবার, ২ আগস্ট, ২০২১ | ১৬:২৭:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - জিম্বাবুয়ে ক্রিকেট
ছবি - জিম্বাবুয়ে ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে সাদা পোষাকে ক্যারিয়ার নতুন শুরুর সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ, সুযোগ পেয়ে সেটা দুর্দান্ত ভাবে কাজেও লাগান তিনি। খেলেন দেড়শ রানের ইনিংস, সেই ইনিংসের পর যখন ভাবা হচ্ছিলো টেস্ট ক্যারিয়ার বাঁচিয়ে ফেলেছেন রিয়াদ; তখনই আচমকা অবসরের সিদ্ধান্তের কথা জানান তিনি।

মাহমুদউল্লাহ রিয়াদ টিম মিটিংয়ে সতীর্থদের অবসরের সিদ্ধান্তের কথা জানানোর পর দ্রুতই তা ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যমে, এরপর অবসর নিয়ে দেখা দেয় ধোঁয়াশার। টেস্ট সিরিজ শেষ হলেও রিয়াদ কিংবা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তার অবসর নিয়ে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানা যায়নি।

টেস্টের পর ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন রিয়াদ, দেশে ফিরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। এই ফর্মেটে দলের অধিনায়কও তিনি, সিরিজ শুরুর আগে দলের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অবসর প্রসঙ্গে প্রশ্ন করা হলেও সরাসরি কোন উত্তর পাওয়া যায়নি।

অবসর নিয়ে ধোঁয়াশা থেকেই গেলো, টেস্ট থেকে অবসর নিয়ে কোন কিছুই জানাননি মাহমুদউল্লাহ রিয়াদ। আপাতত তার সব ভাবনা জুড়ে শুধুই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, তবে দ্রুতই নিজের অবসর নিয়ে অবস্থান পরিস্কার করবেন বলে জানিয়েছেন তিনি।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “একটা ব্যাপার আমি পরিষ্কার করে দিতে চাই, শুধুমাত্র এই সিরিজটি নিয়ে এখন আমার ভাবনা। এ বিষয়ে (অবসর) ইনশাআল্লাহ আপনাদেরকে আমি অতি শিগগিরই বিস্তারিত জানাতে পারবো।”

৩ আগস্ট থেকে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মাঠের লড়াই, সিরিজের বাকি ৪ টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / আমাদের শক্তিশালী একটি দল আছে: রিয়ালকে হুংকার রোনাল্ড কোম্যানের
ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি