বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আগ্রাসী আচরণে শাস্তির মুখে শরিফুল ইসলাম

প্রকাশ: শনিবার, ৭ আগস্ট, ২০২১ | ২০:৫৪:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে আগ্রাসী আচরণে শাস্তির মুখে পড়েছে টাইগার পেসার শরিফুল ইসলাম, আইসিসির তিরস্কারের পাশাপাশি নামের পাশে যুক্ত হয়েছে ডিমেরিট পয়েন্টও।

গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ১৮তম ওভারের ঘটনা, ওভারের শুরুতে বাকবিতন্ডায় জড়ান অজি ব্যাটার মিচেল মার্শের সাথে। পেসারদের আগ্রাসী হওয়া স্বাভাবিক ঘটনা, সেই ঘটনায় জড়িয়ে পড়েন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও নুরুল হাসান সোহানও।

ঘটনার রেশ সেখানেই শেষ হয়নি, দুই বল পরেই আউট হয়ে যান অস্ট্রেলিয়ার শেষ ভরসা হয়ে থাকা মিচেল মার্শ। জয়ের পথে শেষ বড় বাধা উপড়ে দিয়ে আগ্রাসী উদযাপনে মাতেন শরিফুল ইসলাম, যেটা ম্যাচ অফিসিয়ালদের চোখে ভালো লাগেনি।

আইসিসি কোড অব কন্ডাক্টের ২.৫ নম্বর ধারা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে, অভিযোগ আনেন দুই অন ফিল্ড আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও গাজী সোহেল, তৃতীয় আম্পায়ার মাসদুর রহমান মুকুল এবং চতুর্থ আম্পায়ার তানভীর আহমেদ।

যে কারণে শাস্তির মুখোমুখি হতে হয়েছে শরিফুল ইসলামকে, অভিযোগের প্রেক্ষিতে তিরস্কার করার পাশাপাশি নামের পাশে দেওয়া হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও। শাস্তি মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শোনানির প্রয়োজন পড়েনি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাজে ফিল্ডিং-বোলিংয়ে শ্রীলংকার কাছে পরাজয় বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি