বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টিও বৃষ্টির পেটে

প্রকাশ: সোমবার, ২ আগস্ট, ২০২১ | ০১:০৯:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টিও বৃষ্টির পেটে
ছবিঃ টুইটার
ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টিও বৃষ্টির পেটে ছবিঃ টুইটার

আবারও বৃষ্টি, আবারও ম্যাচ পরিত্যক্ত। চলমান ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান সিরিজের প্রথম টি-টোয়েন্টির মতো তৃতীয় টি-টোয়েন্টিও বৃষ্টির জন্য পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ফলে সিরিজ বাঁচাতে চতুর্থ এবং শেষ টি-টোয়েন্টিতে জয়ের বিকল্প থাকলো না ক্যারিবিয়ানদের সামনে।

গায়না ন্যাশনাল স্টেডিয়ামে রবিবার শুরু থেকেই ছিল বৃষ্টির আনাগোনা। যার দরুণ নির্ধারিত সময়ের বেশ খানিকটা পর হয়েছিল টস এবং যেখানে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কাইরন পোলার্ড।

স্বাগতিকদের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাটিংয়ে এসেছিলেন ক্রিস গেইল এবং আন্দ্রে ফ্লেচার। যেখানে প্রথম ৮ বলে বিনা উইকেটে তারা করেছিলেন ১৫ রান। কিন্তু এরপরেই বাগড়ায় দেয় বেরসিক বৃষ্টি।

এরপর টানা এবং ভারী বর্ষনে মাঠে বেশ ভালো পরিমাণ পানি জমে যায় এবং ম্যাচ পুনরায় মাঠে গড়ানো নিয়ে তৈরি হয় সংশয়। তবে দীর্ঘক্ষণ পর বৃষ্টি থামলে গ্রাউন্ডসম্যানদের দূর্দান্ত কাজে আবারও মাঠ খেলা শুরুর উপযোগী হয়ে উঠে।

ছবিঃ আইসিসি/টুইটার

সেসময় ম্যাচ অফিশিয়ালরা ম্যাচটিকে পাঁচ ওভারে নামিয়ে আনেন। কিন্তু এরপর আবারও শুরু হয় বৃষ্টি, যার আর শেষ পর্যন্ত থামেনি। ফলে শেষ পর্যন্ত বাধ্য হয়েই ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি।

চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে আছে পাকিস্তান। আগামী ৩রা আগষ্ট একই মাঠে সিরিজের চতুর্থ এবং শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামবে দুইদল।

উল্লেখ্য গায়নাতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ রানের দূর্দান্ত এক জয়ে পেয়েছিল পাকিস্তান। সে ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে বাবর আজমের ৫১ এবং রিজওয়ানের ৪৬ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান করেছিল পাকিস্তান।

জবাবে নিকোলাস পুরানের ৩৩ বলে হার না মানা ৬২* রানে ঝড়ো ইংনিসের পরও ৭ রানে হেরে যায় ওয়েস্ট ইন্ডিজ। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রানে শেষ হয় স্বাগতিকদের ইনিংস। পাকিস্তানের হয়ে ৪ ওভার হাত ঘুরিয়ে ১ মেইডেন সহ মাত্র ৬ রান হজম করে ১ উইকেট তুলে নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মোহাম্মদ হাফিজ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাজে ফিল্ডিং-বোলিংয়ে শ্রীলংকার কাছে পরাজয় বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি