বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিজেদের ভুলে পুলিশকে পয়েন্ট উপহার দিল মোহামেডান

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১ | ১৮:৩০:১২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

নিজেদের ভুলে পুলিশকে পয়েন্ট উপহার দিল মোহামেডান
নিজেদের ভুলে পুলিশকে পয়েন্ট উপহার দিল মোহামেডান

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার দিনের এক মাত্র ম্যাচে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচে মোহামেডানের হয়ে এক মাত্র গোলটি করেন জাফর ইকবাল এবং পুলিশকে সমতায় ফেরান আইভরি কোস্টের ক্রিস্টিয়ান কুয়াকো।

নিজেদের শেষ ম্যাচে উত্তর বারিধারাকে ৪-১ গোলে হারিয়ে ফুরফুরে মেজাজে ছিল মোহামেডান, অন্যদিকে রহমতগঞ্জের সাথে ড্র করে এ ম্যাচে জয়ের খোঁজে নেমেছিল পুলিশ। কিন্তু ম্যাচের শুরু থেকেই মোহামেডানের আক্রমণে দিশেহারা হতে দেখা যায় পুলিশকে। যার শুরুটা হয় সাত মিনিটে, সাদা কালোদের দিয়াবেতে শরীর ঘুরিয়ে ডান পায়ের শট নিলেও তা গোল বারের উপর দিয়ে যায়।

১৩ মিনিটে গোলের সুযোগ বানিয়েও গোল করতে পারেনি মোহামেডানের জাফর ইকবাল, কামরুল হাসানের কর্নার থেকে আসা বল জাফর ইকবাল মাথায় ছুয়ালে তা জালের দেখা পায়নি। তবে ১৫ মিনিটে আর ভুল করেননি জাফর ইকবাল, মাঝ মাঠ থেকে বাড়ানো বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে বাম পাশ থেকে ডান পায়ের শটে গোলকিপার হিমেলকে পরাস্ত করে মোহামেডানকে এগিয়ে নেন জাফর ইকবাল।

ম্যাচে পিছিয়ে পরে হিংস্র সিংহের মত আক্রমণে যায় পুলিশ, বেশ কয়েকবার গোলে সুযোগ বানিয়েও গোল করতে পারেনি পুলিশের ক্রিশ্চিয়ান কুয়াকো।

৩৩  মিনিটে পুলিশকে হতাশ করে মোহামেডানের সাইড পোস্ট, কিরগিজস্তানের আখমেদোভের ফ্রিকিক সাইড বারে লেগে ফিরে আসলে গোল থেকে বঞ্চিত হতে হয়।

দুই দলই দ্বিতীয়ার্ধে শুরুটা ধীর গতির করে, তবে সময় যত বেড়েছে গুছানো ফুটবল খেলার চেস্টা করেছে দুই দল। ৬২ মিনিটে পুলিশ গোলকিপারের বিরত্বে গোল থেকে বঞ্চিত হয় মোহামেডান, ক্যামেরুনের ইয়াসানের হালকা টাচ ঝাপিয়ে পরে রক্ষা করেন কিপার হিমেল।

ম্যাচ যখন মোহামেডানের দিকে গড়াচ্ছিল ঠিক তখনি সমতায় ফেরে বাংলাদেশ পুলিশ। মোহামেডান ডিফেন্ডার কামরুল হাসানের ভুলে গোল হজম করতে হয় সাদা-কালোদের। ৮৫ মিনিটে বাম পাশ থেকে জমির উদ্দিনের গোল মুখি শট মোহামেডানের কামরুল হাসান ক্লিয়ার করতে না পারলে হেডে বল জালে জড়ান পুলিশের ক্রিস্টিয়ান কুয়াকো।

আরও খেলার খবরঃ   শেষ থেকেই শুরু বসুন্ধরা কিংসের

এরপর আর কোণ দল গোল করতে না পারলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল। এই ড্র’য়ে ১৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৫ম স্থানেই থাকল মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং ১৮ ম্যাচে ১৯ পয়েন্ট ৮ নাম্বারেই বাংলাদেশ পুলিশ এফসি।

আগামীকাল শুক্রবার রয়েছে একটি ম্যাচ, বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিকাল ৪টায় লড়বে শেখ জামাল ও আবাহনী লিমিটেড। এই ম্যাচের জয়ী দল দ্বিতীয় স্থান হবার রেসে এগিয়ে থাকবে।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / শানাকার ‘অভিষেক’ সেঞ্চুরির পরেও জিম্বাবুয়ের কাছে হারলো শ্রীলঙ্কা
আন্তর্জাতিক ক্রিকেট / হেনরিকসের এক অভিযোগে হুমকির মুখে পাকিস্তান ‘স্পিডস্টার’ হাসনাইনের ক্যারিয়ার
বাংলাদেশ ফুটবল / লিগের আগে ‘সারাহ রিসোর্টে’ ক্যাম্প করবে বসুন্ধরা কিংস
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতকে টেস্টের পর ওয়ানডে সিরিজেও হারানোর হুঁশিয়ারি বাভুমার
বাংলাদেশ ফুটবল / দেশের প্রথম কোনো ক্লাব হিসেবে ইতিহাস গড়ার পথে বসুন্ধরা কিংস
বাংলাদেশ ক্রিকেট / পুরোনো ইতিহাস নিয়ে আলোচনা করতে চান না রোডস
ক্লাব ফুটবল / রিয়াল কিংবদন্তি ‘পাকো হেন্তো’ আর নেই
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি