বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাংলাদেশের জয়কে ‘অঘটন’ বলছে ভারতীয় গণমাধ্যম

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১ | ১১:৫৬:০৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দুইটি টি টোয়েন্টি ম্যাচে জিতে ইতোমধ্যে সিরিজ জেতার জেতার দ্বারপ্রান্তে চলে গেছে। বাকি তিন ম্যাচের আর একটিতে জিততে পারলেই বাংলাদেশ জিতে যাবে সিরিজ।

বাংলাদেশের বোলিং লাইন আপের কাছে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন আপ কোনভাবেই পাত্তা পাচ্ছে না। দুই ম্যাচে প্রথমটিতে ১৩২ রানের টার্গেটে ২৩ রান কম করে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়া করতে পারে ১২১।

বাংলাদেশের ব্যাটিং খুব একটা ভালো না হলেও উইকেট বিবেচনায় যতটুকু রান করেছেন ব্যাটসম্যানেরা তাতেই যথেষ্ট হয়েছে ম্যাচ জিততে। বেশ হেসে খেলেই দুটি ম্যাচে জিতেছে বাংলাদেশ।

তবে বাংলাদেশের জয়ে ভারতীয় গণমাধ্যমগুলোর খবর প্রকাশিত হচ্ছে নেতিবাচকভাবে। টানা দুই জয়কে বাংলাদেশের জন্য ভাগ্য আর অঘটন বলে উল্লেখ করছে তারা।

কলকাতার আনন্দবাজার পত্রিকা তাদের শিরোনামে লিখেছে – ‘ফের অঘটন, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ’।

‘অঘটন ‘ শব্দটি উল্লেখ করে অস্ট্রেলিয়ার হেরে যাওয়াটিকে আপসেট হিসাবে দেখানো হয়েছে, প্রশ্ন তোলা হয়েছে বাংলাদেশের ম্যাচ জয়ের সক্ষমতা নিয়েও৷

ভারতীয় আরেকটি গণমাধ্যমে লেখা হয়েছে – “দুর্বল শক্তির অস্ট্রেলিয়ার বিপক্ষে পুর্ণ শক্তির বাংলাদেশের জয় প্রত্যাশিতই ছিল।” অস্ট্রেলিয়া দলে স্মিথ, ম্যাক্সওয়েল এবং ওয়ার্নার না আসার কথা উল্লেখ করা হয়েছে।

তবে বাংলাদেশের সেরা দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও মুশফিকুর রহিম এবং লিটন দাসের না খেলার কোন তথ্য উল্লেখই করেনি গণমাধ্যমটি।

৬ আগস্ট তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে মিরপুর শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি