বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সিরাজের বলের আঘাতে প্রথম টেস্ট শেষ মায়াঙ্কের

প্রকাশ: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ | ০২:০১:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মায়াঙ্ক আগরওয়াল। ছবি - সংগৃহীত
মায়াঙ্ক আগরওয়াল। ছবি - সংগৃহীত

টেন্ট ব্রিজে আগামী বুধবার (৪ আগষ্ট) স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নসশিপের দ্বিতীয় আসরের অন্তর্ভুক্ত পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ভারত। তবে সেই টেস্টে মাঠে নামার আগে ধাক্কা খেলো বিরাট কোহলির দল। প্রথম টেস্ট থেকে ছিটকে গেছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল।

সোমবার নেটে ব্যাটিং অনুশীলনের সময় মাথায় চোট পেয়েছেন মায়াঙ্ক আগারওয়াল, দেখা দিয়েছে কনকাশনের লক্ষণ। ফলে প্রথম টেস্টে খেলা হচ্ছে না তার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

নেটে সতীর্থ মোহাম্মদ সিরাজের বাউন্সার খেলার সময় বল থেকে চোখ সরিয়ে নিলে তা সজোরে আঘাত হানে মায়াঙ্ক আগরওয়ালের হেলমেটের পিছনের অংশে। তৎক্ষনাৎ হেলমেট খুলে মাটিতে বসে পড়েন ভারতীয় ওপেনার।

মাথায় চোট পেয়ে মাঠ ছাড়ছেন মায়াঙ্ক (ছবিঃ টুইটার)

সেসময় মোহাম্মদ সিরাজ, দলের সতীর্থ এবং কোচিং স্টাফরাও দৌড়ে আসেন তার কাছে। পরবর্তীতে ভারতীয় দলের ফিজিও নিতিন প্যাটেল এসে তাকে নেট থেকে সরিয়ে নিয়ে যান। পরবর্তীতে বিসিসিআই জানিয়েছেন নিবিড় পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে এই ব্যাটারকে।

এর আগে ইঞ্জুরির জন্য ছিটকে গেছেন তরুণ ওপেনার শুভমান গিলও। ফলে অনেকটা নিশ্চিত ভাবেই বুধবার রোহিত শর্মার সাথে উদ্বোধনী জুটিতে মাঠে নামার কথা ছিলো মায়াঙ্ক আগরওয়ালের। ফলে রোহিতের সাথে ওপেনিং করতে দেখা যেতে পারে লোকেশ রাহুল অথবা অভিষেকের অপেক্ষায় থাকা বাংলার অভিমন্যু ইশ্বরনের।

উল্লেখ্য, শুভমান, মায়াঙ্ক ছাড়াও সিরিজ শুরুর আগেই ইঞ্জুরিতে পড়ে ইতোমধ্যে সিরিজ শেষ হয়ে গেছে অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর এবং পেসার আবেশ খানের। ফলে দুই ব্যাটার পৃথ্বী শ্ব এবং এখনো টেস্ট অভিষেক না হওয়া সূর্যকুমার যাদবকে ডেকে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

ইংল্যান্ড-ভারত টেস্ট সিরিজের সূচিঃ

প্রথম টেস্ট – ৪ আগষ্ট, ট্রেন্ট ব্রিজ
দ্বিতীয় টেস্ট – ১২ আগষ্ট, লর্ডস
তৃতীয় টেস্ট – ২৫ আগষ্ট, লিডস
চতুর্থ টেস্ট – ২ সেপ্টেম্বর, কেনিংটন ওভাল
পঞ্চম টেস্ট – ১০ সেপ্টেম্বর, ওল্ড ট্রাফোর্ড

আরও খেলার খবরঃ   সস্ত্রীক ইতালি বনাম স্পেন ম্যাচ দেখতে গিয়ে বিপাকে বুমরাহ

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি