বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএলের সবচেয়ে দামী ক্রিকেটারের পারফরম্যান্সে হতাশ সাঙ্গাকারা

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ | ১৬:৩৮:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ আইপিএল/বিসিসিআই
ছবিঃ আইপিএল/বিসিসিআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলামে টুর্নামেন্টটির সমস্ত রেকর্ড ভেঙে সর্বোচ্চ দামে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিসকে কিনেছিল রাজস্থান রয়্যালস। তবে ভারতে অনুষ্ঠিত প্রথম পর্বে ভালো করলেও, আরব আমিরাতে অনুষ্ঠিত দ্বিতীয় পর্বে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারছেন না এই প্রোটিয়া অলরাউন্ডার।

বুধবার দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে হেরে প্লে অফ উঠার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ হয়ে গেছে রাজস্থান রয়্যালসের। সে ম্যাচে ৪ ওভারে উইকেট শূন্য থেকে ৫০ রান হজম করেছেন মরিস। যেখানে নিজের কোটার শেষ ওভারেই ২২ রান দিয়েছেন প্রোটিয়া অলরাউন্ডার।

গুরুত্বপূর্ণ এই সময়ে দলের অন্যতম সেরা তারকার ব্যাটে-বলে এমন মলিন পারফরম্যান্সে বেশ হতাশ রাজস্থান রয়্যালসের প্রধান কোচ কুমার সাঙ্গাকারা। মরিসের পারফরম্যান্স নিয়ে দুশ্চিন্তার কথা জানিয়ে লঙ্কান কিংবদন্তি বলেন,

“আসরের প্রথম অংশে বেশ দারুণ পারফর্ম করেছিল মরিস। কিন্তু আরব আমিরাত পর্বে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারছে না সে। মরিস নিজেও এটা জানে। ৪ ওভারে আজ (বুধবার) ৫০ রান দিয়েছে সে। তার কোটার শেষ ওভারটি ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট এবং আমরা সেখানেই ম্যাচ থেকে ছিটকে গেছি।”

মেরে খেলার জন্যই আমাকে টাকা দেওয়া হয়ঃ মরিস

সতীর্থের সাথে ক্রিস মরিস (ছবি – আইপিএল/ টুইটার)

সব মিলিয়ে এবারের আসরে এবারের আসরে এখন পর্যন্ত খেলা ১০ ম্যাচ বল হাতে ১৪ উইকেট শিকার করেছেন ক্রিস মরিস। কিন্তু ইকোনোমিটা বেশ চড়া, যেখানে ওভার প্রতি ৯.৪০ রান দিয়েছেন তিনি। আর ১০ ম্যাচে সর্বসাকুল্যে তার ব্যাট থেকে এসেছে ৬৭ রান।

ফলে রাজস্থান রয়্যালসের পরবর্তী ম্যাচে একাদশে জায়গাও হারাতে পারেন আইপিএলের সবচেয়ে দামী তারকা। ব্যাঙ্গালোর ম্যাচ শেষে তার আভাস দিলেন রাজস্থান কোচ কুমার সাঙ্গাকারা।

তিনি বলেন, “কিছু কিছু ম্যাচে মরিসের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। তবে পরবর্তী ম্যাচে আমরা আরও চিন্তাভাবনা করে একাদশ সাজাব। যেখানে বিপক্ষ দলের শক্তিমত্তা বিচার করেই ক্রিকেটারদের একাদশে নেওয়া হবে।”

আরও খেলার খবরঃ   দিল্লীর বিপক্ষে বল হাতে দুরন্ত মুস্তাফিজ

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরলো বায়ার্ন মিউনিখ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি