বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আমিরের পথে হাঁটলেন ইমাদ ওয়াসিমও

প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ | ১৮:১৭:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ দ্য স্পোর্টস রাশ
ছবিঃ দ্য স্পোর্টস রাশ

মোহাম্মদ আমিরের পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ঘরোয়া ক্রিকেটের চুক্তি গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়েছেন ইমাদ ওয়াসিম। বেতন এবং অন্যান্য সুযোগ সুবিধা কয়েক গুণ বৃদ্ধি করে নতুন ঘরোয়া চুক্তিতে তাকে অন্তর্ভুক্ত করার প্রস্তাব ইতোমধ্যে নাকচ করে দিয়েছেন পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার।

১৯১ জন ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করে আগামী মৌসুমের জন্য ঘরোয়া ক্রিকেটের চুক্তির তালিকা প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে পাকিস্তানের হয়ে ৫৫টি ওয়ানডে এবং ৫২টি টি-টোয়েন্টি খেলা ৩২ বছর বয়সী ইমাদ ওয়াসিমকেও রাখা হয়েছিল। তবে আমিরের মতো সেই চুক্তিতে সাক্ষর করছেন না পাকিস্তানের এই অলরাউন্ডারও।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে থাকলেও, এর আগে পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ইমাদ ওয়াসিম। সুযোগ থাকলেও ঘরোয়া ক্রিকেটের চুক্তিতে ‘না’ করে হয়তো কোনও বিশেষ বার্তাই দিলেন এই অলরাউন্ডার।

এর আগে একই প্রস্তাব ফিরিয়ে দিয়ে মোহাম্মদ আমির জানিয়েছিলেন, “আমি যদি আন্তর্জাতিক ক্রিকেট না খেলি, তাহলে ঘরোয়া ক্রিকেটে অংশ নেওয়ার কি দরকার? তারা এই চুক্তির প্রস্তাব দিয়ে আমাকে নিয়ন্ত্রণ করতে চায়, কিন্তু তা হতে যাচ্ছে না। ঘরোয়া চুক্তির তালিকায় আমার নাম অন্তর্ভুক্ত করার আগে পিসিবির উচিৎ ছিল আমার সাথে যোগাযোগ করা।”

মোহাম্মদ আমির (ছবিঃ রয়টার্স)

ক্ষুব্ধ পাকিস্তানি পেসার আরও বলেন, “তাদের (পিসিবি) পদে সুশিক্ষিত লোক আছে কিন্তু তারা এখনও অজ্ঞদের মত আচরণ করছে। পিসিবির উচিত আমার কেন্দ্রীয় চুক্তি একজন তরুণ ক্রিকেটারকে দিয়ে সাহায্য করা এবং যাতে সে তার পরিবারকে সাহায্য করতে পারে।”

“হয়তো তারা (পিসিবি) এই সত্যটি গ্রহণ করেনি যে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছি, সে কারণেই তারা এমন পদক্ষেপ নিয়েছে।আমি লিগ ক্রিকেট খেলা উপভোগ করছি এবং বাকি সময়টা আমার পরিবারের সাথে কাটাচ্ছি।” আমির সংযোজন করেছিলেন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি