বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে ভুলে আপাতত শুধু পাকিস্তানকে সমর্থন করুন – ওয়াসিম

প্রকাশ: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ | ২১:১৬:৫৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ওয়াসিম আকরাম (ছবিঃ মাসালা)
ওয়াসিম আকরাম (ছবিঃ মাসালা)

নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে ১৮ বছর পাকিস্তান সফরে এসেও সিরিজ বাতিল করে দেশে ফিরেছে নিউজিল্যান্ড, একই কারণে সফর থেকে সরে দাড়িয়েছে ইংল্যান্ডও। দেশ দুটির এমন কান্ডে অন্যান্য পাকিস্তানির মতো হতাশ হয়েছেন দেশটির সাবেক অধিনায়কও ওয়াসিম আকরামও।

তবে আপাতত ইংল্যান্ড-নিউজিল্যান্ড সিরিজের কথা ভুলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলকে সমর্থন করার জন্য ভক্তদের প্রতি আহবান জানিয়েছেন সাবেক তারকা পেসার ওয়াসিম আকরাম। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন,

“জানি, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের সফর বাতিল করায় আপনারা সবাই খুব হতাশ হয়েছেন। বিশেষ করে নিউজিল্যান্ড, শেষ মুহূর্তে এটি বাতিল করার জন্য। আমিও সমানভাবে হতাশ এবং সমানভাবে দুঃখ পেয়েছি।”

“কিন্তু জীবনে চলতে হয়। আমাদের চেয়ারম্যান রমিজ রাজা যেমনটা বলেছেন, পাকিস্তানকে সমর্থন করুন। বিশ্বকাপের জন্য তারা যে দলটি বেছে নিয়েছে, আসুন একবার তাদের সমর্থন করি।” তিনি আরও যোগ করেছেন।

পাকিস্তান সুপার লিগের ব্যাটার তৈরির ক্ষমতা নিয়েই প্রশ্ন ওয়াসিমের

ওয়াসিম আকরাম (ছবিঃ ইন্টারনেট)

পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মতে বিশ্বকাপে বাবর আজমরা ভালো করলে, বিশ্বের অন্যান্য দেশগুলো নিজে থেকেই পাকিস্তানের মাটিতে খেলতে ছুটে আসবে। তাই আপাতত ক্ষোভ জমিয়ে রেখে বিশ্বকাপে পাকিস্তান দলকে সমর্থনের দিকেই এখন মনোযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন ওয়াসিম আকরাম।

তিনি বলেন, “প্রয়োজনে আমরা পরে তাদের সমালোচনা করব এবং সমাধানও বের করব। কিন্তু এই মুহূর্তে, আমাদের সবাইকে একত্রিত হতে হবে এবং দলকে সমর্থন করতে হবে। যদি দলগুলো আসতে না চায়, তাহলে তাদের আনার কোনো দরকার নেই।”

“কিন্তু আমাদের দল যদি ভালো পারফর্ম করে তাহলে বিশ্বের সব দল পাকিস্তানের পেছনে ছুটবে। তাই, পাকিস্তান দলকে অনেক শুভকামনা। আমরা সবাই তোমাদের সাথে আছি।”

আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি