বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

গুলশানে কাজী সালাউদ্দিনের সাথে আলোচনায় অস্কার ব্রুজন

প্রকাশ: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ | ১৪:৩৪:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শেষ হয়েও যেন হচ্ছে না শেষ। বাফুফের ঘোষণা অনুযায়ী বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন। কিন্তু এখনো গণমাধ্যমের নিকট নিজের অবস্থান জানাননি এই স্প্যানিশ কোচ। সামগ্রিক বিষয় নিয়ে এই মুহূর্তে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের গুলশানের বাসায় আলোচনা চলছে।

জেমি ডে’কে দুই মাসের অব্যাহতি দিয়ে আসন্ন সাফ চ্যাম্পিয়নসশিপ ও আরো দুইটি টুর্নামেন্টের জন্য বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজনকে দায়িত্ব দেয়া হয়েছে। যদিও অস্কার ব্রুজন এখন অব্দি নিজের মন্তব্য না জানালেও বাফুফে বিষয়টি নিশ্চিত করেছে।

বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিনের গুলশানের বাসায় দুপুর ১টার দিকে অস্কার ব্রুজনের সাথে আলোচনায় বসেছেন। আলোচনায় আরো উপস্থিত রয়েছেন জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

এদিকে আজ সাফ চ্যাম্পিয়নসশিপে স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে। গুলশানের উক্ত আলোচনা শেষে বাফুফে ভবনে গণমাধ্যমের নিকট দল ঘোষণা করা হবে।

এছাড়া আজ বিকাল ৫টায় ঢাকাস্থ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্কোয়াডে ডাক পাওয়া ফুটবলারদের রিপোর্টিং করার জন্য বলা হয়েছে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি