বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টটেনহ্যামকে বিধ্বস্ত করে চূড়ায় চেলসি

প্রকাশ: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ | ০২:২০:২৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

সময়টা বেশ স্বপ্নের মতো যাচ্ছে ইউরোপ চ্যাম্পিয়ন চেলসির। গেলবার ইউরোপ জয় করার পর টমাস টুখেলের দল এবার ইংলিশ প্রিমিয়ার লিগ পুনরুদ্ধারে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে।

প্রতিপক্ষের মাঠে আজ টটেনহ্যাম হটস্পারের আতিথ্য নেওয়ার আগে নিজেদের সর্বশেষ ৪ ম্যাচের তিনটিতে জয় আর এক ড্র নিয়ে শীর্ষে থাকা ইয়ুর্গেন ক্লপের লিভারপুলের পিছু নিচ্ছিলো ব্লুজরা। লন্ডনে নুনো ইস্পারিতোর দল বিপক্ষে ৩ গোলের বেশি ব্যবধানে জিততে পারলেই শীর্ষে উঠার হাতছানি দিচ্ছিলো তাদের।

ছবিঃ ইন্টারনেট

উড়তে থাকা অল ব্লুজরা আজ ঠিক তাই করেছে। টটেনহ্যামের মাঠে গিয়ে রীতিমতো স্পার্সদের সঙ্গে ছেলেখেলা করেছে ইউরোপ চ্যাম্পিয়নরা। আজ (রোববার) ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি টটেনহ্যাম হটস্পার স্টোডিয়ামে ৩-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

প্রতিপক্ষের মাঠে একচেটিয়া আক্রমণ করে ব্রাজিলিয়ান অভিজ্ঞ ডিফেন্ডার থিয়াগো সিলভার গোলে এগিয়ে যাওয়ার পর ব্লুজদের হয়ে গীল ব্যবধান দ্বিগুণ করেন এনগোলো কঁতে। শেষ পেরেকটি ঠুকে দেন আন্টোনিও রুডিগার।গত মৌসুমে শেষভাগে জ্বলে ওঠা চেলসি এবারও শুরুটা করেছে দারুণ। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত অপরাজিত তারা।

ছবিঃ টুইটার

আক্রমণ প্রতি আক্রমণের ম্যাচে দুদলের প্রথমার্ধ গোলশূন্য ড্র হয়। বিরতি থেকে ফিরেউ আলোনসোর ক্রসে হেডে গোল করেন থিয়াগো সিলভা। আর আট মিনিট পরই ব্যবধান বাড়ায় সফরকারীরা।ডি-বক্সের বাইরে থেকে ফরাসি মিডফিল্ডার কঁতের শটে বল এরিক ডায়ারের পায়ে লেগে দিক পাল্টে পোস্টে লেগে গোললাইন পেরিয়ে যায়। তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না গোলরক্ষক উগো লরিসের।

ম্যাচের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে টটেনহ্যামের কফিনে শেষ পেরেক ঠুকেন রুডিগার। ডান দিক থেকে ভেরনারের কাটব্যাক পেনাল্টি স্পটের কাছে পেয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন জার্মান ডিফেন্ডার।

ছবি – সংগৃহীত

এই জয়ে পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠেছে ইউরোপ চ্যাম্পিয়নরা। দিনের আরেক ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের ও লিভারপুলের পয়েন্টও সমান ১৩; গোল ব্যবধানে এগিয়ে দুইয়ে ইয়ুর্গেন ক্লপের দল। টানা দুই ম্যাচে হারা টটেনহ্যাম ৯ পয়েন্ট নিয়ে আছে সাত নম্বরে।

আরও খেলার খবরঃ   ফর্মে ফিরেছে গ্যারেথ বেল

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি