বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিজেদের গড়া রেকর্ড ভাঙার হাত ছানি বসুন্ধরা কিংসের সামনে

প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১৬:০০:৩৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ বাফুফে
ছবিঃ বাফুফে

চার ম্যাচ হাতে রেখে লিগ শিরোপা উদযাপন। পুরো প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত মাত্র এক হার। সব কিছু মিলিয়ে দারুণ এক মৌসুম পার করছে বসুন্ধরা কিংস। বাকি থাকা দুই ম্যাচের যে কোন একটিতে জিতলেই হবে নিজেদের ক্লাব ইতিহাসের নতুন এক রেকর্ড। যেটা শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়েছে সেরে ফেলতে চান কিংস কোচ অস্কার ব্রুজন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথম বার অংশ নিয়েই লিগ শিরোপা নিজেদের করে নিয়েছিল বসুন্ধরা কিংস। পরের মৌসুমে ছয় রাউন্ড পর করোনায় স্থগিত হলেও তৃতীয় মৌসুমেও নিজেদের সামর্থ্যের প্রমাণ দেখিয়েছে বিগ বাজেটের দলটি। চার ম্যাচ বাকি থাকতেই লিগ শিরোপা উদযাপন করে বসুন্ধরা কিংস।

ছবিঃ বাফুফে

এ মৌসুমে এএফসি মিশন শেষ করে এসে লিগে ইতমধ্যে এক ম্যাচ খেলেছে বসুন্ধরা কিংস। যেখানে সাইফ স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। ১৭ সেপ্টেম্বর শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ২০ সেপ্টেম্বর আবাহনীর মুখোমুখি হবে বসুন্ধরা কিংস

বসুন্ধরা কিংসের সামনে হাত ছানি দিচ্ছে নিজেদের গড়া ‘পয়েন্টের’ রেকর্ড ছাড়িয়ে যাওয়ার। নিজেদের প্রথম মৌসুমে (২০১৮-১৯) ২৪ ম্যাচে ৬৩ পয়েন্ট অর্জন করে লিগ শিরোপা জিতেছিল অস্কার ব্রুজনের দল। এদিকে এই মৌসুমে দুই ম্যাচ বাকি থাকতেই ২২ ম্যাচে ৬১ পয়েন্ট অর্জন করেছে কিংস। শুক্রবার শেখ রাসেলকে হারালে কিংসের পয়েন্ট হবে ৬৪। আর এতে নিজেদের গড়া রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ডের মালিক হবে বসুন্ধরা কিংস।

শেখ রাসেলকে হারাতে না পারলেও শেষ ম্যাচে আবাহনীকে হারিয়ে এই রেকর্ড ভাঙার সুযোগ থাকবে কিংসের সামনে। তবে শেখ রাসেলকে হারিয়েই এই রেকর্ড ভাঙ্গতে চান বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন।

“নিজেদের রেকর্ড ভাঙ্গার দারুণ এক সুযোগ। শেখ রাসেলের মত দলকে হারিয়ে আমরা এই রেকর্ড ভাঙ্গতে চাই।”

সাইফের বিপক্ষে ম্যাচে বেঞ্চ খেলোয়াড়দের সুযোগ দিয়েছিলেন অস্কার ব্রুজন। এই ম্যাচেও সবাইকে প্লেয়িং টাইম দেওয়ার কথা জানিয়েছেন অস্কার ব্রুজন।

আরও খেলার খবরঃ   প্রথম লেগের প্রতিশোধ নিতে চায় ভারত

আগামীকাল ১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে লড়বে বসুন্ধরা কিংস।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি