বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিসিবি নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার ১, লড়াইয়ে ৩১

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ | ১৩:৫২:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল আলোচিত বিসিবি নির্বাচন, আজ নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন ১ জন। ৩২ জন মনোনয়ন জমা দিলেও এখন প্রার্থী সংখ্যা ৩১, নিজের নাম তুলে নিয়েছেন আম্বার স্পোর্টিংয়ের শওকত আজিজ রাসেল।

বিসিবি নির্বাচনে অংশ নিতে গত ২৪ ও ২৫ সেপ্টেম্বর মনোনয়ন জমা দেন ৩২ প্রার্থী, আজ দুপুর ১২টা পর্যন্ত ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়। নির্ধারিত সময় শেষ হওয়ার আগ পর্যন্ত মাত্র ১ জন প্রার্থীই মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন, ক্লাব ক্যাটাগরি থেকে নাম প্রত্যাহার করে নেন রাসেল।

মনোনয়ন প্রত্যাহার প্রসঙ্গে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আলি রেজা জানান, “৩২ জন থেকে এখঞ্জন প্রত্যাহার করেছে, এখন ৩১ এ দাঁড়িয়েছে। যিনি প্রত্যাহার করেছেন তিনি হলেন ক্যাটাগরি ২ এর। এখন যেটা দাড়াচ্ছে সেটা হচ্ছে ক্যাটাগরি ১ এ ১৩ জন, ক্যাটাগরি ২ এ ১৬ এবং ক্যাটাগরি ৩ এ ২ জন। মোট ৩১ জন।”

ক্লাব ক্যাটাগরি থেকে পরিচালক নির্বাচিত হবেন ১২ জন, এখানে প্রার্থী সংখ্যা ১৭ জন ছিল। কিন্তু আজ শওকত আজিজ রাসেল নাম প্রত্যাহার করে নেওয়ায় সেই সংখ্যা কমে দাঁড়িয়েছে ১৬ জনে, এই ক্যাটাগরি থেকে নির্বাচন করছেন বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনও।

বেশ কয়েকটি পদে হেভিওয়েট প্রার্থী থাকায় এবারের বিসিবি নির্বাচন বেশ জমজমাট হবে বলেই প্রত্যাশা সবার, বিসিবির প্রভাবশালী পরিচালক খালেদ মাহমুদ সুজনের প্রতিদ্বন্দ্বিতা করছেন আরেক হেভিওয়েট নাজমুল আবেদীন ফাহিম।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি