বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভক্তরা অনুশীলন দেখতে আসায় বাড়তি অনুপ্রেরণা পাচ্ছেন জামাল

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ | ১৯:২৭:৪৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

রাত পোহালেই সাফ চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ দল এই সাফ খেলতে বর্তমানে অবস্থান করছে মালদ্বীপে। প্রথম ম্যাচে প্রতিপক্ষ শ্রীলংকা। এই ম্যাচের আগে দুই দিন অনুশীলন সেরেছে অস্কার ব্রুজনের শিষ্যরা। মালেতে দুই দিনের অনুশীন দেখতে হেইনভারো ট্রেনিং গ্রাউন্ডে ভিড় জমিয়েছিল প্রবাসী দর্শকেরা। আর এতে বাড়তি অনুপ্রেরণা খুঁজে পেয়েছেন জামাল ভুঁইয়া।

১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত মালদ্বীপের মালেতে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ ফুটবল টুর্নামেন্ট সাফ চ্যাম্পিয়ন। এবারের সাফ বাংলাদেশে আয়োজিত হবার কথা থাকলেও করোনা ও ভেন্যু সংকটের কারনে তা মালদ্বীপে সরিয়ে নেওয়া হয়েছে।

দেশের মাটিতে খেলা হলে গ্যালারি ভর্তি স্বাগতিক দর্শকের সমর্থন পেত জামাল ভুঁইয়ারা। তবে খেলতে হচ্ছে মালদ্বীপে তাই গ্যালারি ভর্তি দর্শক না পেলেও মালের জাতীয় স্টেডিয়ামে বেশ কিছু দর্শকের সমর্থন পেতে যাচ্ছে বাংলাদেশ। কেননা ইতোমধ্যে অনেক প্রবাসী জামালদের দুই দিনের অনুশীলন দেখতে হেইনভারো ট্রেনিং গ্রাউন্ডে এসেছিল। কোন কোন দর্শক তো আবাড় ফুটবলারদের কাছে পেয়ে ছবি তুলে স্মৃতি হিসেবে রেখেও দিয়েছে।

দেশের বাইরে ম্যাচ হলেই বাংলাদেশের প্রবাসীদের মাঠে এসে খেলা দেখার আমন্ত্রণ জানান বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া। কাতার বিশ্বকাপের বাছাইপর্বের পর কিরগিজস্তান গিয়েও দর্শকদের মাঠে আসার আহবান করেছিলেন জামাল। তবে এবার আর আমন্ত্রণ জানাতে হয়নি। আমন্ত্রণ জানানোর আগেই প্রবাসীরা অনুশীলন দেখতে এসে জানান দিলেন, ম্যাচের দিনেও গ্যালারিতে থাকছি আমরা। আর এতেই বাড়তি অনুপ্রেরণা পাচ্ছেন অধিনায়ক জামাল ভুঁইয়া।

“দর্শকেরা আমাদের অনুশীলন দেখতে এসেছিল, এটি আমাদের জন্য বাড়তি অনুপ্রেরণা। আমরা তাদের ভালো কিছু ফেরত দেওয়ার চেষ্টা করবো। আমি মনে করি এবং আশা করি শ্রীলঙ্কার বিপক্ষে আমরা খুব ভালো করব। তিন পয়েন্ট পাওয়াটাই মূল লক্ষ্য।”

১ অক্টোবর বাংলাদেশ সময় বিকাল ৫টায় শুরু হবে ম্যাচ, দেখা যাবে টি-স্পোর্টসের পর্দায়।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি