বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মেসির গোলে খুশি পচেত্তিনো

প্রকাশ: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ | ২২:৩৮:২৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

স্প্যানিশ লা লীগার ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা লিওনেল মেসি তার নতুন ক্লাব পিএসজির জার্সিতে যেন নিজেকে খুঁজে পাচ্ছিলেন না। সবার মতো তার গোলের অপেক্ষায় ছিলেন মাওরিসিও পচেত্তিনোও। ম্যানচেস্টার সিটির বিপক্ষে আর্জেন্টাইন তারকা গোলের দেখা পাওয়ায় পিএসজি কোচের চোখেমুখেও ছিল তাই বাড়তি উচ্ছ্বাস।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এ’ গ্রুপের ম্যাচে ম্যানসিটিকে ২-০ ব্যবধানে হারায় পিএসজি। শুরুতে ইদ্রিসা গেয়ির গোলে এগিয়ে যাওয়া দলটির হয়ে ম্যাচের ৭৪তম ব্যবধান বাড়ান মেসি।

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক চুকিয়ে পিএসজিতে যোগ দেওয়া আর্জেন্টাইন ফরোয়ার্ড এতদিন পাচ্ছিলেন না গোলের দেখা। পরপর দুই ম্যাচে পোস্টে বল লাগার হতাশাও ছিল সঙ্গী। এরপর হাঁটুর চোটে বাইরে থাকেন দুই ম্যাচ।

ম্যানচেস্টার সিটির বিপক্ষে ফেরার ম্যাচেও অনেকটা সময় ছিলেন বিবর্ণ। অবশেষে আসে সেই বিশেষ ক্ষণ। ম্যাচের ৭৪তম মিনিটে নজরকাড়া গোলে জানান দেন, নতুন ঠিকানায় পুরোনো রূপে আলো ছড়াতে প্রস্তুত সবোর্চ্চ ৬ বারের বর্ষসেরা ফুটবলার।

মেসির গোলে গ্যালারির দর্শকরা মাতেন উল্লাসে। তাদের সঙ্গে উদযাপনে যোগ দেন পচেত্তিনোও। ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পিএসজি কোচ জানান, তার এমন উদযাপনের কারণ।

“সত্যি বলতে, আমি গোলের জন্য উল্লাস করি না। কিন্তু আমি এই গোলে (মেসির গোল) করেছি।”

“এতদিন প্রতিপক্ষ হিসেবেই মেসির গোল দেখে অভ্যস্ত ছিলাম। কিন্তু এখন সে আমার দলে এবং এটা বিশেষ কিছু। উদযাপন করার মতো উপলক্ষ। আজ রাতের জয়ে আমি খুব আনন্দিত।”

এই জয়ে প্রথম ম্যাচে ড্র করা ক্লাব ব্রুজের সমান পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মাওরিসিও পচেত্তিনোও এর শিষ্যরা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি