বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মেসির হাজার কোটি টাকা বেতনের খবর ভুয়া, দাবি পিএসজির!

প্রকাশ: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ | ১৬:২১:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ একুশ বছরের সম্পর্কের ইতি টেনে লিওনেল মেসি যোগ দিয়েছেন ফরাসি ক্লাব পিএসজিতে। গত কয়েক বছর ধরেই বিশ্বের সবচেয়ে বেশি বেতনপ্রাপ্ত ফুটবলারের খেতাবটি নিজের করে নিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। কাতালান ডেরা ছেড়ে প্যারিসে এসে কত বেতন পান লিওনেল মেসি?

এতদিন তা জানতে ভক্তদের উত্কণ্ঠার যেন শেষ নেই। তাদের সেই ভাবনার পরিণতি ঘটান ফরাসি প্রভাবশালী সংবাদমাধ্যম লে’কিপ। শনিবার পত্রিকাটি নিজেদের এক প্রতিবেদনে বলেছে, ৩০ মিলিয়ন ইউরো বেতনের পাশাপাশি পিএসজিতে ক্রিপ্টোকারেন্সিতে বার্ষিক আরও ১ মিলিয়ন ইউরো পাবেন মেসি।

ছবিঃ ইন্টারনেট

পিএসজিতে তিন বছরের চুক্তিতে মেসির বেতনের অঙ্ক প্রকাশ করে তারা। যেখানে বলা হয়েছিল, বোনাস ছাড়াই প্রথম দুই বছর ৩ কোটি ইউরো করে পাবেন মেসি, যা বাংলাদেশি মুদ্রায় ৩০০ কোটি টাকার বেশি।

শেষ বছরে এই অঙ্ক বেড়ে দাঁড়াবে ৪ কোটি ইউরোতে। তাতে তিন বছরে মেসি প্রায় মোট ১ হাজার ১০০ কোটি টাকা পাবেন, যা ক্লাব সতীর্থ নেইমারের বেতনের সমান। কয়েক মাস আগেই পিএসজির সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি করেছেন নেইমার। তবে বছর পেরনোর সঙ্গে সঙ্গে কমতে থাকবে তার বেতনের অঙ্ক।

তবে, লে’কিপের এই খবর প্রকাশিত হওয়ার মাত্র এক দিন পরই পিএসজির দিক থেকে এই খবরের প্রতিবাদ এসেছে। ফরাসি পত্রিকাটির বিরুদ্ধে রীতিমতো বোমা ফাটালেন পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো আরাউজো! লে’কিপের এমন খবরে ক্ষুব্ধ তিনি। এমন আচরণকে অগ্রহণযোগ্য ও অসম্মানজনক বলে আখ্যা দিয়েছেন লিওনার্দো।

ছবিঃ টুইটার

পিএসজির ক্রীড়া পরিচালক সাংবাদিকদের বলেছেন, “(এমন একটা প্রতিবেদন) আমরা মেনে নিতে পারছি না। পুরোপুরি অগ্রহণযোগ্য। খবরটা পুরোপুরি ভুয়া। আমি আপনাদের এ ব্যাপারে বলতে চেয়েছিলাম। আমার চোখে, এমন কিছু করা মানে (পিএসজিকে) অসম্মান করা, এবং আমাদের ব্যাপারটা একেবারেই ভালো লাগেনি।”

লিওনার্দো আরো বলেন, “আমি এই খবর প্রকাশের সময়টি বুঝতে পারলাম না। বাস্তবতা থেকে এটি অনেক দূরে। মেসির সঙ্গে আমাদের চুক্তি দুই বছরের। তৃতীয় বছরের কোন বাধ্যবাধকতাই নেই চুক্তিতে।”

আরও খেলার খবরঃ   তুমিই এটা নাও- রোনালদোকে পেনাল্টি নিতে এমি মার্টিনেজের ওপেন চ্যালেঞ্জ!

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি