বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মেসি ছাড়াই ‘আটে ৮’ পিএসজির

প্রকাশ: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ | ০৩:১৮:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

পাক দি ফ্রাঁসে গত রোববার লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে পিএসজির ২-১ গোলে জয়ের ম্যাচে বাঁ হাঁটু নিয়ে মেসিকে কিছুটা অস্বস্তিতে দেখা যায় লিওনেল মেসির। পরে কোচ মৌরিচুও পচেত্তিনো উঠিয়ে নেন তাকে।

সেই হাঁটুর চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি লিওনেল ছয়বারের বর্ষসেরা ফুটবলার। তাইতো আজ মোঁপেলিয়ের বিপক্ষে ফরাসি লিগ ওয়ানে আর্জেন্টাইন অধিনায়ককে ছাড়াই খেলতে নামে পিএসজি। যদিও দলের সেরা তারকা ছাড়াই মোঁপেলিয়েকে হারাতে বেগ পেতে হয়নি নেইমার-এমবাপ্পেদের।

ছবিঃ টুইটার

আজ (শনিবার) ঘরের মাঠে ফরাসি লিগ ওয়ানের ম্যাচটি ২-০ গোলে জিতেছে পিএসজি। আক্রমণ প্রতি আক্রমণের ম্যাচে পিএসজির জয়সূচক গোল দুটি করেন ইদ্রিসা গুয়েই ও জুলিয়ান ড্রাক্সলার। এই নিয়ে ফরাসি লিগ ওয়ানে চলতি আসরে আট ম্যাচের সবকটি ম্যাচই জয় নিয়ে মাঠ ছাড়লো প্যারিসের ক্লাবটি।

পাক দি ফ্রাঁসে শুরু থেকেই প্রতিপক্ষের উপর চাপ অব্যাহত রাখে পিএসজি। গোলও পেয়ে যায় দ্রুতই। ম্যাচের ১৪তম মিনিটে দলীয় আক্রমণে আর্জেন্টাইন অভিজ্ঞ মিডফিল্ডার আনহেল ডি মারিয়ার পাস থেকে লক্ষ্যভেদ করেন সেনেগালের মিডফিল্ডার ইদ্রিসা গুয়েই। প্রথমার্ধে অনেক চেষ্ট করেও আর বল জালে জড়াতে পারেনি পিএসজি।

বিরতির পর মাঠে ফিরেই ব্যবধান বাড়ানোর চেষ্ট করে স্বাগতিকরা। তবে, নেইমার-এমবাপ্পেদের সব প্রচেষ্টাই ব্যর্থ করে দেয় মোঁপেলিয়ে। সফরকারী দলের রক্ষণ প্রাচীর চিড় ধরাতে ব্যর্থ হয় পিএসজি। অবশেষে খেলা শেষ হওয়ার আগ মুহুর্তে পিএসজির জয় নিশ্চিত করে ফেলেন জার্মান তারকা জুলিয়ান ড্রাক্সলার।

ছবিঃ ফেসবুক

ম্যাচের ৮৮তম মিনিটে ব্রাজিলিয়ান পোষ্টারবয় নেইমারের পাস থেকে গোলটি করেন বদলি নামা জার্মান মিডফিল্ডার। বাকি সময় আর কোন গোল না হলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ফরাসি লিগ ওয়ানে ৮ ম্যাচে শতভাগ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ২ ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে মার্শেই। ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশের বাহিরে আছে মোঁপেলিয়ে।

আরও খেলার খবরঃ   পিএসজির এমন আচরণ আশা করেননি এমবাপ্পে!

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি