বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রেকর্ড গড়ার দিনে শেষ মুহুর্তে গোল করে ইউনাইটেডকে জেতালেন রোনালদো

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ | ০৩:৩৯:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগ ইতিহাসের মোটামুটি সব বড় রেকর্ডই এখন ক্রিশ্চিয়ানো রোনালদোর দখলে। তবে, দীর্ঘদিন ধরে প্রতিযোগিতার সর্বাধিক ম্যাচ খেলার রেকর্ডটি ছিল এক সময়ের সতীর্থ ইকার ক্যাসিয়াসের দখলে। আজ ওল্ড ট্রাফোর্ডে চেনা আঙিনায় স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নেমে রিয়াল কিংবদন্তির রেকর্ডও নিজের করে নিলেন।

নিজের দুর্দান্ত এমন রেকর্ড গড়ার দিনে ম্যানচেস্টার ইউনাইটেড পয়েন্ট হারাতে বসেছিল। আগের ম্যাচ পুচকে ইয়ং বয়েজের কাছে হেরে যাওয়ায় আজকের ম্যাচের পয়েন্ট মহাগুরুত্বপূর্ণ ছিল রেড ডেভিলদের জন্য। তাই, নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে দলের সেরা তারকার কাছে ‘চমক’ জাগানো কিছুই আশা করছিল ইউনাইটেড সমর্থকরা। নিজের রেকর্ড গড়ার দিনেই শেষ মুহুর্তে গোল করে ইউনাইটেডের প্রায় হারাতে যাওয়া পয়েন্টও এনে দিলেন পর্তুগিজ মহাতারকা। রোনালদোর জ্বলে উঠার দিন ইউনাইটেডও প্রত্যাশিত জয়ের দেখা পেল।

ছবিঃ ইন্টারনেট

আজ (বুধবার) উয়েফা চ্যাম্পিয়নস লিগের এফ’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুরুতেই স্প্যানিশ তারকা পাকো আলকাসের গোলে পিছিয়ে পড়ার পর স্বাগতিকদের মান রক্ষা করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার অ্যালেক্সেস তেলেস। যোগ করা সময়ে গোল করে ইউনাইটেডকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। প্রথম গোলের জন্য অপেক্ষা দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৩ মিনিট পর্যন্ত। ভিয়ারিয়াকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড পাকো আলকাসের। বাম দিক থেকে ডানজুমার ক্রসে আলতো টোকায় গোল করেন আলকাসের।

অবশ্য সাত মিনিটের বেশি টেকেনি ভিয়ারিয়ালের লিড। ম্যাচের ৬০ মিনিটের সময় ব্রুনো ফার্নান্দেসের ক্রস ডি-বক্সের বাইরে পান অ্যালেক্স টেলেস। বাম পায়ের জোরালো ভলিতে বল জালে পাঠান ব্রাজিলিয়ান ডিফেন্ডার, সমতায় ফেরে ইউনাইটেড।

এরপর দুই দলই চেষ্টা করে দ্বিতীয় গোলের। কিন্তু কিছুতেই তা মেলেনি। ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে অতিরিক্ত যোগ করার সময়ের পঞ্চম মিনিটে জেসে লিনগার্ডের সঙ্গে বল দেয়া-নেয়া করে ইউনাইটেডকে জয়সূচক গোলটি এনে দেন রোনালদো।

আরও খেলার খবরঃ   মেসি ও রোনালদো সাথে খেলার তালিকায় যোগ দিচ্ছেন রামোস

গোল করে উদযাপন করতে গিয়ে হলুদকার্ড দেখেছেন বটে, তবে পর্তুগিজ মহাতারকার গোলে উচ্ছ্বাসও ছড়িয়ে পড়ে তখন রেড ডেভিলদের শিবিরে। চ্যাম্পিয়নস লিগে এটি তাঁর ১৩৬তম গোল।

এই গোলের সুবাদেই চলতি মৌসুমে প্রথম জয়টি পেলো ইউনাইটেড। দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে এফ গ্রুপের ৩ নম্বরে রয়েছে তারা। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আটলান্টা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ
বাংলাদেশ ক্রিকেট / জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে বাংলাদেশের চাই ১৪১
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি